২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আ’লীগের সম্মেলন: লড়াই হবে সভাপতি ও সম্পাদক পদে হরিরামপুর প্রেসক্লাব আহ্বায়ক মাহি, সদস্য সচিব আবিদ মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম

ভারতের অভ্যন্তরীণ বিষয়ে মন্তব্য করতে চাই না: কাশ্মীর বিষয়ে কাদের

জনশক্তি রিপোর্ট: দায় মেটানোর জন্য অকার্যকর ওষুধ ছিটানোর কোনো দরকার নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, দুই-চার দিনের মধ্যে কার্যকর ওষুধ ঢাকায় আসবে।

বুধবার বেলা ১১টার দিকে মিরপুর মাজার রোডে পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচিতে অংশ নিয়ে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, দুই-চার দিনের মধ্যে মশক নিধনের কার্যকর ওষুধ ঢাকায় এসে পৌঁছবে। তাই এই সময়ের মধ্যে দায় মেটানোর জন্য অকার্যকর ওষুধ ছিটানোর কোনো প্রয়োজন নেই।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ডেঙ্গু নিয়্ন্ত্রণে না আসা পর্যন্ত মশক নিধন কার্যক্রম জোরালোভাবে অব্যাহত থাকবে। আমাদের পরিচ্ছন্নতা কার্যক্রমও চলবে।

কাশ্মীরকে দ্বিখণ্ডিত ও কেন্দ্রীয় শাসনের অধীনে আনার বিষয়ে ভারতের নতুন সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশের কোনো করণীয় আছে কিনা জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, এটি দেশটির অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি পর্যবেক্ষণ করলেও এ নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

আরও পড়ুন