১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

ভালো যাচ্ছে না রণবীর-আলিয়ার প্রেমের সম্পর্ক!রণবীর কাপুর ও আলিয়া ভাট

আলিয়া ভাট ও রানবীর কাপুর

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা নিজেরাও বহুবার স্বীকার করেছেন তাদের প্রেমের কথা। ভালোই সময় কাটছিলো দু’জনের। আর এরইমধ্যে তাদের সম্পর্কে শোনা যাচ্ছে ভাঙনের সুর!

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- গত ১৫ মার্চ ছিলো আলিয়া ভাটের ২৭তম জন্মদিন। কিন্তু বলিউডের এই অভিনেত্রীর জীবনের বিশেষ দিনটির কথাই নাকি ভুলে গেছেন তার প্রেমিক রণবীর কাপুর। এ কারণে বেজায় চটেছেন তিনি।

জন্মদিনে মা, বোন ও বান্ধবীকে সঙ্গে নিয়ে কেক কেটেছেন আলিয়া ভাট। যার ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে সেখানে দেখা যায়নি রণবীরকে। এরপর থেকেই সকলে ধরে নিয়েছেন রণবীর-আলিয়ার সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না।

আলিয়ার জন্মদিনে রণবীর শুভেচ্ছা না জানালেও, তার প্রেমিকের মা নীতু ও বোন ঋদ্ধিমা কাপুর তাকে শুভকামনা জানিয়েছেন।

আরও পড়ুন