৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

ভালো যাচ্ছে না রণবীর-আলিয়ার প্রেমের সম্পর্ক!রণবীর কাপুর ও আলিয়া ভাট

আলিয়া ভাট ও রানবীর কাপুর

রণবীর কাপুর ও আলিয়া ভাটের প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা নিজেরাও বহুবার স্বীকার করেছেন তাদের প্রেমের কথা। ভালোই সময় কাটছিলো দু’জনের। আর এরইমধ্যে তাদের সম্পর্কে শোনা যাচ্ছে ভাঙনের সুর!

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- গত ১৫ মার্চ ছিলো আলিয়া ভাটের ২৭তম জন্মদিন। কিন্তু বলিউডের এই অভিনেত্রীর জীবনের বিশেষ দিনটির কথাই নাকি ভুলে গেছেন তার প্রেমিক রণবীর কাপুর। এ কারণে বেজায় চটেছেন তিনি।

জন্মদিনে মা, বোন ও বান্ধবীকে সঙ্গে নিয়ে কেক কেটেছেন আলিয়া ভাট। যার ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে সেখানে দেখা যায়নি রণবীরকে। এরপর থেকেই সকলে ধরে নিয়েছেন রণবীর-আলিয়ার সম্পর্ক খুব একটা ভালো যাচ্ছে না।

আলিয়ার জন্মদিনে রণবীর শুভেচ্ছা না জানালেও, তার প্রেমিকের মা নীতু ও বোন ঋদ্ধিমা কাপুর তাকে শুভকামনা জানিয়েছেন।

আরও পড়ুন