২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের দাফন সম্পন্ন সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা

ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

জনশক্তি রিপোর্ট:

জনশক্তি রিপোর্ট:

ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ-এর চাল পেয়েছে মানিকগঞ্জের সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ অসহায় গরিব ও দুস্থ পরিবার। শনিবার (১৭ জুলাই) এসব অসহায় দরিদ্রদের হাতে চাল তুলে দেন পৌর মেয়র আবু নাঈম মো: বাশার।

পৌরসভা কার্যালয় সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পৌরসভার দরিদ্র জনগোষ্ঠীর জন্য ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে ৩০.৮১ মেট্রিকটন চাল বরাদ্দ দেয়। পৌরসভার ৯টি ওয়ার্ডের তিন হাজার ৮১ হতদরিদ্র পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়। শনিবার (১৭ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত এসব অসহায় দরিদ্রদের হাতে চাল তুলে দেন পৌর মেয়র আবু নাঈম মো: বাশার।

এ সময় প্যানেল মেয়র সমেজ উদ্দিন, পৌর সচিব তায়েব আলী, কাউন্সিলর শামসুল ইসলাম, কামাল হোসেন, আতাউর রহমান, গিয়াস উদ্দিন, সোহেল রানা, রেজাউল করিম টিপু, মাহফুজ সরকার, রিয়াজুল ইসলাম, মহিলা কাউন্সিলর পারুল আক্তার, তাসরিন নাহার রিতা, আলেয়া বেগম ও হিসাব রক্ষক আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন