৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

ভূয়া ডাক্তারকে ৬মাসের কারাদন্ড

এ,কে এম গিয়াসউদ্দিন,বিশেষ প্রতিনিধি: ভোলার চরফ্যাসনে মো. তারেকুল ইসলাম চৌধুরী(৪২) নামে এক ভূয়া ডাক্তারকে ৬মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যামান আদালত।

চরফ্যাসনের হাসপাতাল রোডে র‍্যাব-৮ এর সহযোগিতায় ভ্রাম্যমান আদালত তাকে আটক করে। আটক মো.তারেকুল ইসলাম চৌধুরী বরিশাল জেলার উলানিয়া এলাকার আঃ বারেক চৌধুরীর ছেলে।

ভ্রাম্যমান সূত্র জানান, চরফ্যাসন হাসপাতালের মেডিক্যাল অফিসার নুর মোহাম্মদ তালুকদারের অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত এই অভিযান চালিয়ে তাকে আটক করে।

প্রাথমিক অনুসন্ধান ও জিজ্ঞাসাবাদ করে জানা যায়, মো. তারেকুল ইসলাম চৌধুরী দীর্ঘদিন ধরে নিজেকে ’ডাক্তার’ পরিচয় দিয়ে চরফ্যাসন হাসপাতাল সড়কে রোগী দেখে আসছিল। তার নামের পাশে ডাক্তারি ডিগ্রি হিসেবে, নিজেকে ডা. মো. তারেকুল ইসলাম চৌধুরী বিভিন্ন রোগ বিষয়ে অভিজ্ঞ হিসেবে প্রেসক্রিপশন ফরমে উল্লেখ করেছে।

এছারা রোগী দেখার নাম করে বিভিন্ন প্রকার প্যাথোলজিক্যাল টেষ্ট দিয়ে রোগীদের কাছ থেকে অনেক টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

ভ্রাম্যমান আদালত তার কাছে চিকিৎসক হিসেবে তার সনদ দেখতে চাইলে সেই কোনও সনদ দেখাতে পারে নি।পরে তাকে ভ্রাম্যমান আদালতের নিবার্হী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী অফিসার মোহাম্মদ রুহুল আমিন মো. তারেকুল ইসলাম চৌধুরীকে দোষী সাব্যস্ত করে ৬ মাসের বিনাশ্রম কারাদ- দেয়া হয়েছে।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন