২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ভোলার চরফ্যাসনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন




  • ভোলার চরফ্যাসনে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

    এম. মাহবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি , ভোলা।।

    ভোলার চরফ্যাসনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) ২০১৯ উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী খেলায় উপজেলার চরমাদ্রাজ ইউনিয়ন একাদশকে ৩-১ গোলে (ট্রাইবেকার) হারিয়ে জয়লাভ করেছে কুকরি-মুকরি ইউনিয়ন একাদশ।
    সোমবার (৯ সেপ্টেম্বর) সকাল ১০টায় চরফ্যাসন উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে এ উদ্বোধনী টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।
    এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, কুকরি-মুকরি চেয়ারম্যান ও চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন।
    প্রসঙ্গত, এ খেলায় উপজেলার ১৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ফুটবল টিম অংশগ্রহণ করবে।

    আরও পড়ুন