১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • ভোলার চরফ্যাশনে ইউএনও রুহুল আমিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত, গ্রেফতার-১




  • ভোলার চরফ্যাশনে ইউএনও রুহুল আমিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত, গ্রেফতার-১

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

    চরফ্যাশনে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে অভিযানে ৭৫হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১জনকে ৬ মাসের জেল দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

    শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় চরফ্যাশন হাসপাতাল রোড ও চাউলপট্টি সোনালী রোডের ঔষধের ফামের্সীতে এ অভিযান চালানো হয়। চাউলপট্টি সংলগ্ন সোনালী রোডের জানকি মেডিকেল হল, কাজল মেডিকেল হল,গ্রীণ মেডিকেল হল, হাসপাতাল রোডের নিরাময় ডায়াগনস্টিক,চরফ্যাশন ডায়াগনস্টিক, ও ডায়াগনস্টিক, সেবা মেডিকেল এন্ড ডেন্টালে অনিয়ম এবং মেয়াদ উত্তির্ণ ভেজাল ঔষধ রাখার দায়ে এবং বিভিন্ন অনিয়মের অভিযোগে মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২২ ধারা এবং ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৩৮ ধারায় ৭৫হাজার টাকা জরিমানা করা হয়।

    এছাড়াও হাসপাতাল রোডে কাগজপত্র বিহীন ডাক্তারির (ভুয়া ডাক্তার) অভিযোগে চৌধুরী মেডিকেলের সত্বধিকারি এমটিআই মাসুদ চৌধুরীকে অনাদায়ে ৬ মাসের জেল দেয় ভ্রাম্মমান আদালত।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন, চরফ্যাশন থানার এসআই মোঃ পনির, ভোক্তা অধিকার সংরক্ষণের সহকারি পরিচালক মাহমুদুল হাসান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার নুর মোহাম্মদ তালুকদারসহ র‌্যাবের অফিসারবৃন্দ।

    আরও পড়ুন