৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • ভোলার চরফ্যাশনে হাজারীগঞ্জ ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত




  • ভোলার চরফ্যাশনে হাজারীগঞ্জ ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

    ভোলা জেলার চরফ্যাশন উপজেলার হাজারীগন্জ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ সকাল ১২ টায় চেয়ারম্যান বাজার অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

    হাজারীগন্জ আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম হাওলাদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা -৪ (চরফ্যাশন – মনপুরা)  আসনের সাংসদ সাবেক বন ও পরিবেশ উপমন্ত্রী  আব্দুল্ল্যাহ আল ইসলাম জ্যাকব।
    বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন্দ, পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্ল্যাহ সবুজ প্রমুখ।
    প্রধান অতিথি জাতীয় পতাকা উওলোন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।
    হাজারীগন্জ আওয়ামীলীগের সম্পাদক কামাল মজিব তার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শোক প্রস্তাব পেশ করেন। সভাপতির বক্তব্যে সেলিম হাওলাদার দীর্ঘ ৬ বছর দায়িত্ব পালনে কোন ভুল হয়ে থাকলে তার জন্য সবার কাছে ক্ষমা চান।
    উম্মুক্ত বক্তব্যের মাধ্যমে সভাপতি পদের জন্য সাবেক সভাপতি ও চেয়ারম্যান মোঃ সেলিম হাওলাদার, কামাল উদ্দিন মজিব, হাজারীগন্জ আওয়ামী যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন মন্জু মিয়া, আক্তার হোসেন মিয়া ও সাইফুল ইসলাম মিয়াজি প্রত্যাশা করেন।
    সাধারণ সম্পাদক পদের জন্য সাবেক সাংগঠনিক মোঃ লোকমান হোসেন পাটোয়ারী, জহিরুল ইসলাম মিলন ও জামাল হোসেন পাটোয়ারী প্রত্যাশী।
     প্রধান অতিথি জ্যাকব, তার বক্তব্যে বলেন, দলের জন্য নিবেদিতদেরকে নিয়ে হাজারীগন্জ আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে।
    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন