২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

ভোলার চরফ্যাশনে হাজারীগঞ্জ ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার হাজারীগন্জ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ সকাল ১২ টায় চেয়ারম্যান বাজার অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

হাজারীগন্জ আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম হাওলাদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা -৪ (চরফ্যাশন – মনপুরা)  আসনের সাংসদ সাবেক বন ও পরিবেশ উপমন্ত্রী  আব্দুল্ল্যাহ আল ইসলাম জ্যাকব।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন্দ, পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্ল্যাহ সবুজ প্রমুখ।
প্রধান অতিথি জাতীয় পতাকা উওলোন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।
হাজারীগন্জ আওয়ামীলীগের সম্পাদক কামাল মজিব তার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শোক প্রস্তাব পেশ করেন। সভাপতির বক্তব্যে সেলিম হাওলাদার দীর্ঘ ৬ বছর দায়িত্ব পালনে কোন ভুল হয়ে থাকলে তার জন্য সবার কাছে ক্ষমা চান।
উম্মুক্ত বক্তব্যের মাধ্যমে সভাপতি পদের জন্য সাবেক সভাপতি ও চেয়ারম্যান মোঃ সেলিম হাওলাদার, কামাল উদ্দিন মজিব, হাজারীগন্জ আওয়ামী যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন মন্জু মিয়া, আক্তার হোসেন মিয়া ও সাইফুল ইসলাম মিয়াজি প্রত্যাশা করেন।
সাধারণ সম্পাদক পদের জন্য সাবেক সাংগঠনিক মোঃ লোকমান হোসেন পাটোয়ারী, জহিরুল ইসলাম মিলন ও জামাল হোসেন পাটোয়ারী প্রত্যাশী।
 প্রধান অতিথি জ্যাকব, তার বক্তব্যে বলেন, দলের জন্য নিবেদিতদেরকে নিয়ে হাজারীগন্জ আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন