১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

ভোলার চরফ্যাশনে হাজারীগঞ্জ ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার হাজারীগন্জ ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ সকাল ১২ টায় চেয়ারম্যান বাজার অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়।

হাজারীগন্জ আওয়ামীলীগের সভাপতি মোঃ সেলিম হাওলাদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা -৪ (চরফ্যাশন – মনপুরা)  আসনের সাংসদ সাবেক বন ও পরিবেশ উপমন্ত্রী  আব্দুল্ল্যাহ আল ইসলাম জ্যাকব।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন্দ, পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত উল্ল্যাহ সবুজ প্রমুখ।
প্রধান অতিথি জাতীয় পতাকা উওলোন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।
হাজারীগন্জ আওয়ামীলীগের সম্পাদক কামাল মজিব তার সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শোক প্রস্তাব পেশ করেন। সভাপতির বক্তব্যে সেলিম হাওলাদার দীর্ঘ ৬ বছর দায়িত্ব পালনে কোন ভুল হয়ে থাকলে তার জন্য সবার কাছে ক্ষমা চান।
উম্মুক্ত বক্তব্যের মাধ্যমে সভাপতি পদের জন্য সাবেক সভাপতি ও চেয়ারম্যান মোঃ সেলিম হাওলাদার, কামাল উদ্দিন মজিব, হাজারীগন্জ আওয়ামী যুবলীগের সভাপতি গিয়াস উদ্দিন হাওলাদার, শাহাবুদ্দিন মন্জু মিয়া, আক্তার হোসেন মিয়া ও সাইফুল ইসলাম মিয়াজি প্রত্যাশা করেন।
সাধারণ সম্পাদক পদের জন্য সাবেক সাংগঠনিক মোঃ লোকমান হোসেন পাটোয়ারী, জহিরুল ইসলাম মিলন ও জামাল হোসেন পাটোয়ারী প্রত্যাশী।
 প্রধান অতিথি জ্যাকব, তার বক্তব্যে বলেন, দলের জন্য নিবেদিতদেরকে নিয়ে হাজারীগন্জ আওয়ামীলীগের কমিটি গঠন করা হবে।

আরও পড়ুন