২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

ভোলার চরফ্যাশনে ৮২৫টি ইয়াবাসহ সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী গ্রেফতার

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।।

চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের রাজু ডাক্তার বাড়ীর সোহাগের ঘরের শো-কেইস থেকে ৮২৫ পিস ইয়াবা উদ্ধার করেছে থানা-পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় অভিযান চালিয়ে চরফ্যাশন থানা পুলিশ ইয়াবার এই চালান উদ্ধার করে। এসময় ইয়াবা বেচা-বিক্রিতে জড়িত থাকার অভিযোগে সোহাগ চৌধুরীর ৭ম শ্রেণি পড়ুয়া কন্যা লিজাকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় লিজার বাবা সোহাগ চৌধুরী এবং মা কুলসুম বিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। লিজা চরফ্যাসন উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ সামসুল আরেফিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবার এই চালান জব্দ করা হয়। অভিযানের সময় সোহাগ ও তার স্ত্রী কুলসুম বিবি পালিয়ে যান। তারা দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার করে আসছে বলে জানা গেছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় সোহাগ চৌধুরী, স্ত্রী কুলসুম বিবি এবং গ্রেফতারকৃত কন্যা লিজাকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন