২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

ভোলার চরফ্যাশনে ৮২৫টি ইয়াবাসহ সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রী গ্রেফতার

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।।

চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়নের খোদেজাবাগ গ্রামের রাজু ডাক্তার বাড়ীর সোহাগের ঘরের শো-কেইস থেকে ৮২৫ পিস ইয়াবা উদ্ধার করেছে থানা-পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টায় অভিযান চালিয়ে চরফ্যাশন থানা পুলিশ ইয়াবার এই চালান উদ্ধার করে। এসময় ইয়াবা বেচা-বিক্রিতে জড়িত থাকার অভিযোগে সোহাগ চৌধুরীর ৭ম শ্রেণি পড়ুয়া কন্যা লিজাকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় লিজার বাবা সোহাগ চৌধুরী এবং মা কুলসুম বিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। লিজা চরফ্যাসন উদয়ন মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ সামসুল আরেফিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবার এই চালান জব্দ করা হয়। অভিযানের সময় সোহাগ ও তার স্ত্রী কুলসুম বিবি পালিয়ে যান। তারা দীর্ঘদিন ধরে ইয়াবার কারবার করে আসছে বলে জানা গেছে। ইয়াবা উদ্ধারের ঘটনায় সোহাগ চৌধুরী, স্ত্রী কুলসুম বিবি এবং গ্রেফতারকৃত কন্যা লিজাকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন