৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • ভোলার চরফ্যাসনে প্রবাসী স্বামীর পরিবার দ্বারা স্ত্রীকে মারধরের অভিযোগ




  • ভোলার চরফ্যাসনে প্রবাসী স্বামীর পরিবার দ্বারা স্ত্রীকে মারধরের অভিযোগ

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

    চরফ্যাসন আসলামপুর ইউনিয়নের আবুগঞ্জ গ্রামে আকতারা বেগম(২৫) নামের প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে  স্বামীর বাড়িতে  শাশুড়ী- ঝা ভাসুর  কর্তৃক এ মারধরের ঘটনা ঘটে। প্রতিবেশিদের সহয়তায় আহত প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহত পরিবার সুত্রে জানা গেছে। চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন আকতারা জানান, একই ইউনিয়নের আসলামপুর গ্রামের সানাউল্লাহ পাটোয়ারীর ছেলে জাফরের সাথে ছয় বছর আগে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের ঘরে দুটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের চার বছরে পরে স্ত্রীর পরিবারের কাছ থেকে দেড় লক্ষ টাকা নিয়ে মালদ্বীপ যান স্বামী।স্বামী প্রবাসে থাকার সুযোগে শাশুড়ী ফিরোজ, ভাসুর জয়নাল, ঝা নাসিমা তার কাছ থেকে আরো এক লক্ষ টাকা দাবি করেন। তাদের দাবিকৃত টাকা দিতে অস্বীকার করায় রোববার রাতে, তাকে ঘরে আটকে রেখে মারধর করে। তার ডাকচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে  চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান। চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

    চরফ্যাসনে মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে লাঞ্চিত শশুড়-শাশুড়ী চরফ্যাসনে মাদ্রাজ  ইউনিয়নের দক্ষিণ চর নাজিম উদ্দিন গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে জামাতার পরিবারে হামলার স্বীকার হয়েছেন শশুড়-আবদুল গনি,চাচা শশুড় বারেক,চাচি শাশুড়ী আসমা। গত শুক্রবার রাতে চর নাজিম উদ্দিন গ্রামে মেয়ের শশুড় বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। এঘটনায় আহত চাচি শাশুড়ী আসমা বেগম বাদি হয়ে ৫ জনকে আসামী করে রোববার  চরফ্যাসন থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

    চরফ্যাসন হাসপাতালে চিকিৎসাধীন আসমা বেগম জানান, মাদ্রাজ ইউনিয়নের চর নাজিম উদ্দিন গ্রামের মুনাফ মোল্লার ছেলে সালাউদ্দিন মোল্লার সাথে তার ভাসুরের মেয়ে রাবেয়ার ১২ বছর পুর্বে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের ঘরে তিনটি সন্তান রায়েছে। ঘটনার দুপুরে দিন জামাতা ও মেয়ের মধ্যে পারিবারিক ঘটনা নিয়ে কলহলের সৃস্টি হয়। জামাতা সালাউদিন মোল্লা তার শশুড় আবদুল গনিকে ডেকে পাঠান। ওই দিন রাতে আমি এবং আমার ভাসুর আবদুল গনি  ও আমার স্বামী বারেক তাদের পারিবারিক কলহল মিমাংসার জন্য জামাতা সালাউদ্দিন মোল্লার বাড়িতে যাই। স্বামী স্ত্রীর কলহল মিমাংসার চেষ্টা করি। কিছু না বুঝে উঠার আগেই জামাতার চাচাতো ভাই আলাউদ্দিন, অলি উদ্দিন, রাজ্জাক ,মোসলেউদ্দিন, রাজ্জাক মোল্লার ছেলে মামুন আমাদের উপর আর্তকিত হামলা করে মারধর করে গুরুতর আহত করে। এতে আমিসহ  ভাসুর ,আবদুল গনি ,স্বামী, আবদুল বারেক,আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন। চরফ্যাসন থানার ওসি সামসুল আরেফিন জানান, লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগটি তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন