২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ভোলার পুলিশ সুপার’র ফেসবুক একাউন্ট হ্যাকড




  • ভোলার পুলিশ সুপার’র ফেসবুক একাউন্ট হ্যাকড

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা।।

    ভোলার পুলিশ সুপার সরকার মহাম্মদ কায়সারের ব্যক্তিগত ফেইসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে।

    এই ঘটনায়, মঙ্গলবার সকালে পুলিশ সুপার নিজে ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। যার জিডি নং ৯৯৩। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

    ওসি আরও জানান, ভোলার পুলিশ সুপারের ‘Sorker Kayse’ নামের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টটি আজ মঙ্গলবার সকালে তিনি খুঁজে পাচ্ছিলেন না। তখন তিনি বুঝতে পারেন তার আইডিটি হ্যাক হয়েছে। এরপর, তাৎক্ষনিক তিনি ভোলা সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

    এদিকে, ভোলা জেলা পুলিশের ফেসবুক পেইজ থেকে সকাল ১০টার দিকে একটি পোষ্টের মাধ্যমে পুলিশ সুপারের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার বিষয়টি জানানো হয়।

    সেখানে লেখা হয়, ‘সম্মানিত পুলিশ সুপার ভোলা জনাব সরকার মোহাম্মদ কায়সারের ব্যক্তিগত ফেসবুক আইডি হ্যাক হয়েছে। তার আইডি থেকে কোন কিছু লেখা, পোস্ট বা ছবি আপলোড হলে সেটা তার ব্যক্তিগত নয়।’

    আরও পড়ুন