২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

ভোলার লালমোহনে যাত্রীবাহী বাসের চাপায় স্কুলছাত্র নিহত

এম.মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ।।

ভোলার লালমোহনে বাসচাপায় মো: শরীফ (১৭) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ শনিবার সকাল ৯টার দিকে উপজেলার চৌরাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত শরিফ লালমোহন পৌরসভার গুচ্ছগ্রামের মো: কাশেম মিয়ার ছেলে এবং লালমোহন সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র। লালমোহন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ খায়রুল কবির জানান, সকালে শরিফ বাজার থেকে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল।

পথে চৌরাস্তার মোড়ে একটি দ্রুতগামী যাত্রীবাহী বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত ঘাতক বাসটি জব্দসহ চালককে আটকের চেষ্টা চলছে বলেও জানান ওসি। এদিকে ঘটনায় প্রতিবাদে উত্তেজিত জনতা ও নিহত শরীফের সহপাঠীরা শহরে প্রায় এক ঘন্টা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে। পরে ঘটনাস্থলে পুলিশ গেলে পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে আসে।

আরও পড়ুন