১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

ভোলার শ্রেষ্ঠ এসআই হলেন চরফ্যাশন থানার আঃ আজিজ

এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ॥

মাদক, ইয়াবা, ইভটিজিংসহ অপরাধ দমনে অগ্রহনী ভূমিকা রাখায় ভোলার জেলার শ্রেষ্ঠ হলেন এস আই নির্বাচিত হলেন চরফ্যাশন থানার এসআই আজিজুর রহমান।

বৃহস্পতিবার জেলা পুলিশ সদর দপ্তর কর্তৃক আয়োজিত জেলার মাসিক পুলিশ কল্যাণ সভায় তাকে এই পুরুস্কৃত করা হয়। সভার প্রধান অতিথি জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সর আহম্মেদ তাকে(এসআই আঃ আজিজকে)জেলার শ্রেষ্ঠ এসআই’র ক্রেস্ট ও পুরুস্কার তুলে দেন। ওই সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, শত্রু নয়, পুলিশ জনগনের বন্ধু। অপরাধীরা কারো বন্ধু হতে পারে না। জনগনকে উদ্দেশ্যে করে বলেন, অপরাধীদের তথ্য দিন ধরতে বা অপরাধ দমন করতে সহযোগিতা করুণ।

জেলার শ্রেষ্ঠ চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক(এসআই) আজিজুর রহমান বলেন, সব সময় অপরাধীদেরকে দমন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিশেষ করে চরফ্যাশন থানা ওসি শামসূল আরেফীনের নের্তৃত্বে প্রকৃত মাদকাসক্তদেরকে ধরার চেষ্টা করছি। তাদের ব্যাপারে কোন অপোষ নেই। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাফিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানসহ প্রত্যেক থানা অফিসার ইনচার্জগন ওই সময় উপস্থিত ছিলেন।

আরও পড়ুন