২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ভোলার শ্রেষ্ঠ এসআই হলেন চরফ্যাশন থানার আঃ আজিজ




  • ভোলার শ্রেষ্ঠ এসআই হলেন চরফ্যাশন থানার আঃ আজিজ

    এম. মাহাবুবুর রহমান নাজমুল, জেলা প্রতিনিধি, ভোলা ॥

    মাদক, ইয়াবা, ইভটিজিংসহ অপরাধ দমনে অগ্রহনী ভূমিকা রাখায় ভোলার জেলার শ্রেষ্ঠ হলেন এস আই নির্বাচিত হলেন চরফ্যাশন থানার এসআই আজিজুর রহমান।

    বৃহস্পতিবার জেলা পুলিশ সদর দপ্তর কর্তৃক আয়োজিত জেলার মাসিক পুলিশ কল্যাণ সভায় তাকে এই পুরুস্কৃত করা হয়। সভার প্রধান অতিথি জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সর আহম্মেদ তাকে(এসআই আঃ আজিজকে)জেলার শ্রেষ্ঠ এসআই’র ক্রেস্ট ও পুরুস্কার তুলে দেন। ওই সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তরা বলেন, শত্রু নয়, পুলিশ জনগনের বন্ধু। অপরাধীরা কারো বন্ধু হতে পারে না। জনগনকে উদ্দেশ্যে করে বলেন, অপরাধীদের তথ্য দিন ধরতে বা অপরাধ দমন করতে সহযোগিতা করুণ।

    জেলার শ্রেষ্ঠ চরফ্যাশন থানার পুলিশ পরিদর্শক(এসআই) আজিজুর রহমান বলেন, সব সময় অপরাধীদেরকে দমন করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিশেষ করে চরফ্যাশন থানা ওসি শামসূল আরেফীনের নের্তৃত্বে প্রকৃত মাদকাসক্তদেরকে ধরার চেষ্টা করছি। তাদের ব্যাপারে কোন অপোষ নেই। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে জেলা অতিরিক্ত পুলিশ সুপার সাফিন আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মিজানুর রহমানসহ প্রত্যেক থানা অফিসার ইনচার্জগন ওই সময় উপস্থিত ছিলেন।

    আরও পড়ুন