২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • ভোলা জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল




  • ভোলা জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

    নিজস্ব প্রতিনীধি: বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয় বুয়েটের মেধাবি শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে এবং হত্যাকারিদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করছে ভোলা জেলা ছাত্রদল।

    বুধবার বিকেলে ভোলা সদর রোডে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি জেলা ছাত্রদল কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে সদর রোড মহাজনপট্টি এলাকা প্রদক্ষিন করে পুনরায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

    এসময় বিক্ষোভ কারিরা আবরার ফাহাদ হত্যার বিচার চেয়ে বলেন, বর্তমান সরকার জনগনের বাক স্বাধীনতা হরন করে নিয়েছে। তাই ভিন্ন মতের কিছু তাদের সহ্য হয় না। সরকার ভারতের কাছে দেশটা বিকিয়ে দিতে চায়। শহিদ আবরার ফাহাদ ভারতের সাথে বাংলাদেশের স্বার্থ বিরোধি চুক্তি করার প্রতিবাদ করায় সরকারের মদতপুষ্ট ছাত্রলীগের সন্ত্রাসীরা নির্মম ভাবে পিটিয়ে পিটিয়ে হত্যা করে। এসময় তারা আবরার হত্যার দৃষ্টান্ত মুলক বিচার দাবি করেন।

    এসময় ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মো: নুরে আলম, সাধারন সম্পাদক আল আমিন হাওলাদার, যুগ্ম সম্পাদক নিয়াজ মিয়াজি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গির আলম শরিফ সহ ভোলা জেলা, উপজেলা, কলেজ,পৌর ও ইউনিয়ন শাখার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    এস রহমান/জনশক্তি

    আরও পড়ুন