২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

মক্কা-মদিনা লকডাউন

রোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে মক্কা, মদিনা ও রাজধানী রিয়াদ লকডাউনের ঘোষণা দিয়েছেন সৌদি বাদশাহ সালমান। বুধবার তিনি এক ফরমানে এ ঘোষণা দেন।

সৌদি গেজেট জানিয়েছে, দেশের ১৩টি প্রদেশের মানুষকে তাদের এলাকা ছেড়ে অন্য এলাকায় যেতে বা অন্য প্রদেশে যাতায়াতের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছেন বাদশাহ। বৃহস্পতিবার থেকে এ আদেশ কার্যকর হবে। রাজকীয় আদেশে মক্কা, মদিনা ও রিয়াদের সীমানায় কাউকে প্রবেশ বা সেখান থেকে কাউকে বের হওয়ার ব্যাপারেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এর আগে রোববার মক্কা, মদিনা ও রিয়াদে সন্ধ্যা ৭টা থেকে সকাল ৬টা পর্যন্ত ২১ দিনের জন্য কারফিউ জারি করা হয়েছিল। নতুন আদেশে এই সময় আরো এগিয়ে এনে বেলা ৩টা করা হয়েছে। বৃহস্পতিবার থেকে এই আদেশ কার্যকর হবে।

সৌদি আরবে এ পর্যন্ত ৯০০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন দুজন।

আরও পড়ুন