১৮ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

মমতাজ নামের মহিলা যুবলীগ নেত্রী আটক

নিজস্ব প্রতিবেদক: নওগাঁর পত্নীতলা উপজেলার নজিপুর পৌর শহরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির সময় মমতাজ বেগম সাথী নামে এক মহিলা যুবলীগ নেত্রীকে আটক করা হয়েছে। গত বৃহস্পতিবার হাতে নাতে আটকের পর পুলিশের হাতে তুলে দিয়েছে এলাকার জনগণ।

জানা যায়, কথিত নারী সাংবাদিক মমতাজ বেগম সাথী “Channel 69 Tv” এর নওগাঁ জেলা সংবাদদাতা হিসেবে পরিচয় দিয়ে জেলার বিভিন্ন বেকারি, মিষ্টান্ন দোকান ও ফ্যাক্টরিতে গিয়ে ক্যামেরাম্যান জাকারিয়া হোসেন (৩০) সহায়তায় অনিয়মের খবর প্রচারের হুমকি দিয়ে চাঁদাবাজি করে আসছেন।

বৃহস্পতিবার জেলার পত্নীতলা উপজেলার নজিপুরে মিষ্টান্ন দোকানে গিয়ে চাঁদাবাজি করার সময় তাদের ধরে পুলিশের নিকট উত্তেজিত জনতা তুলে দেয়।

জানা যায়, মমতাজ বেগম সাথী রাণীনগর উপজেলা মহিলা যুবলীগের সভাপতি ও উপজেলার দাউদপুর গ্রামের আশিকুজ্জামান (বিপ্লব) এর স্ত্রী এবং রাণীনগর উপজেলার কাশিমপুর গ্রামের মোহাম্মদ আলীর মেয়ে।

পুলিশ জানায়, মমতাজ বেগমের স্বামী প্রায় দুই বৎসর যাবত অস্ত্র ও মাদক মামলায় কারাগারে রয়েছেন। মমতাজের বিরুদ্ধেও একাধিক মানুষকে ব্লাক মেইল করে মোটা অর্থ আদায়ের অভিযোগে কোর্টে মামলা বিচারাধীন রয়েছে।

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগে জনতা কর্তৃক মমতাজ বেগম ও জাকারিয়া কে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে থানা হেফাজতে রাখা হয়। পরে ভুক্তভোগিরা আনীত চাঁদাবাজির অভিযোগের মামলা না করায়-মুচলেখা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন