১০ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ আসুন, ইসলামের চেতনাকে জাতীয় জীবনের সব স্তরে প্রতিষ্ঠা করি: প্রধানমন্ত্রী আলেমদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে যুবলীগ ছাড়লেন মনির লেবাননে দূতাবাসের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত

মমতার প্রধান নির্বাহী রফিক আহমদের শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ

কোরবান আলী টিটু,নিজস্ব প্রতিনিধি : সাবেক লায়ন্স গভর্ণর ও মমতা’র প্রধান নির্বাহী রফিক আহমদ এনজিও সেক্টর ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ করেন। সম্প্রতি রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষনা কর্র্তৃক আয়োজিত ‘উপমহাদেশে শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভুমিকা’ শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এই পুরষ্কার প্রদান করা হয়। সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রীম কোর্টের বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী। এছাড়াও অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী ছিলেন পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত স্ট্যান্ডিং কমিটির সদস্য অ্যাডভোকেট আবিদা আনজুম মিতা এম.পি। বিশেষ অতিথি ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির মহাসচিব মো.আর.কে রিপন, যুগ্ন মহাসচিব এম.এইচ আরমান চৌধুরীসহ অন্যান্যরা।

শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ অর্জন করায় মমতার কার্যকরী পরিষদ, সাধারন পরিষদ, উন্নয়ন কমিটিসহ মমতার সকল স্তরের কর্মকর্তা-কর্মীবৃন্দের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়।

আরও পড়ুন