২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

মমতার প্রধান নির্বাহী রফিক আহমদের শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ

কোরবান আলী টিটু,নিজস্ব প্রতিনিধি : সাবেক লায়ন্স গভর্ণর ও মমতা’র প্রধান নির্বাহী রফিক আহমদ এনজিও সেক্টর ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ করেন। সম্প্রতি রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষনা কর্র্তৃক আয়োজিত ‘উপমহাদেশে শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভুমিকা’ শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এই পুরষ্কার প্রদান করা হয়। সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রীম কোর্টের বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী। এছাড়াও অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী ছিলেন পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত স্ট্যান্ডিং কমিটির সদস্য অ্যাডভোকেট আবিদা আনজুম মিতা এম.পি। বিশেষ অতিথি ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির মহাসচিব মো.আর.কে রিপন, যুগ্ন মহাসচিব এম.এইচ আরমান চৌধুরীসহ অন্যান্যরা।

শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ অর্জন করায় মমতার কার্যকরী পরিষদ, সাধারন পরিষদ, উন্নয়ন কমিটিসহ মমতার সকল স্তরের কর্মকর্তা-কর্মীবৃন্দের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়।

আরও পড়ুন