৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • মমতার প্রধান নির্বাহী রফিক আহমদের শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ




  • মমতার প্রধান নির্বাহী রফিক আহমদের শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ

    কোরবান আলী টিটু,নিজস্ব প্রতিনিধি : সাবেক লায়ন্স গভর্ণর ও মমতা’র প্রধান নির্বাহী রফিক আহমদ এনজিও সেক্টর ও সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ লাভ করেন। সম্প্রতি রাজধানী ঢাকার একটি অভিজাত হোটেলে শেরে বাংলা এ.কে ফজলুল হক গবেষনা কর্র্তৃক আয়োজিত ‘উপমহাদেশে শিক্ষা বিস্তারে শেরে বাংলার ভুমিকা’ শীর্ষক আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে তাকে এই পুরষ্কার প্রদান করা হয়। সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সুপ্রীম কোর্টের বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী। এছাড়াও অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী ছিলেন পরিকল্পনা মন্ত্রনালয় সম্পর্কিত স্ট্যান্ডিং কমিটির সদস্য অ্যাডভোকেট আবিদা আনজুম মিতা এম.পি। বিশেষ অতিথি ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন খান চৌধুরী প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির মহাসচিব মো.আর.কে রিপন, যুগ্ন মহাসচিব এম.এইচ আরমান চৌধুরীসহ অন্যান্যরা।

    শেরে বাংলা এ.কে ফজলুল হক গোল্ডেন অ্যাওয়ার্ড-১৯ অর্জন করায় মমতার কার্যকরী পরিষদ, সাধারন পরিষদ, উন্নয়ন কমিটিসহ মমতার সকল স্তরের কর্মকর্তা-কর্মীবৃন্দের পক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন