২রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ | ১৮ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
রাস্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা জসিম উদ্দিনের দাফন সম্পন্ন সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা

মানবসেবার চেয়ে বড় রাজনীতির কিছু নেই: বাবলা

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির কো:চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, এখন রাজনীতির সময় নয়, মানবসেবার সময়। মানব সেবার চেয়ে বড় রাজনীতি পৃথিবীতে আর কিছু নেই। তাই জাতির এই দুযোর্গে দলমত নির্বিশেষে সকলে একযোগে অসহায় মানুষের সেবায় কাজ করতে হবে। সোমবার রাজধানীর শ্যামপুরে মুন্সীবাড়ীতে এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচীর উদ্বোধন করে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।
এই সময় তিনি সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছে। আপনারা ঘরে থাকুন, কাউকে খাবারের জন্য কষ্ট করতে হবে না। আমাদের পার্টির স্বেচ্ছাসেবরা ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে আসবে। দয়া করে আপনারা সড়কে ভীড় করবেন না।
এই সময় তিনি জাপা কার্যালয়ে সামনে জড়ো হওয়া নারীদেরকে তিনফুট দুরত্বে দাড় করিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এই সময় বাবলার সঙ্গে উপস্থিত ছিলেন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, সাংবাদিক সুজন দে, জাপা নেতা আসাদ মিয়া প্রমুখ। পরে জাতীয় পার্টির শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ ও সহ সভাপতি জহিরুল ইসলাম জহির ৫১ নং ওয়ার্ডে এবং ৪৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হানিফ সর্দার ও জাপা নেতা সুনীল টাইগার ৪৭ নং ওয়ার্ডে সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে গিয়ে এমপি বাবলার পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেন।

আরও পড়ুন