১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

মানবসেবার চেয়ে বড় রাজনীতির কিছু নেই: বাবলা

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির কো:চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেছেন, এখন রাজনীতির সময় নয়, মানবসেবার সময়। মানব সেবার চেয়ে বড় রাজনীতি পৃথিবীতে আর কিছু নেই। তাই জাতির এই দুযোর্গে দলমত নির্বিশেষে সকলে একযোগে অসহায় মানুষের সেবায় কাজ করতে হবে। সোমবার রাজধানীর শ্যামপুরে মুন্সীবাড়ীতে এলাকার সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কর্মসুচীর উদ্বোধন করে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।
এই সময় তিনি সবাইকে সামাজিক দুরত্ব বজায় রাখার আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত রেখেছে। আপনারা ঘরে থাকুন, কাউকে খাবারের জন্য কষ্ট করতে হবে না। আমাদের পার্টির স্বেচ্ছাসেবরা ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিয়ে আসবে। দয়া করে আপনারা সড়কে ভীড় করবেন না।
এই সময় তিনি জাপা কার্যালয়ে সামনে জড়ো হওয়া নারীদেরকে তিনফুট দুরত্বে দাড় করিয়ে তাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। এই সময় বাবলার সঙ্গে উপস্থিত ছিলেন ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মাসুদ, শ্যামপুর থানা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ইব্রাহীম মোল্লা, সাংবাদিক সুজন দে, জাপা নেতা আসাদ মিয়া প্রমুখ। পরে জাতীয় পার্টির শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ ও সহ সভাপতি জহিরুল ইসলাম জহির ৫১ নং ওয়ার্ডে এবং ৪৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি হানিফ সর্দার ও জাপা নেতা সুনীল টাইগার ৪৭ নং ওয়ার্ডে সুবিধাবঞ্চিত মানুষের ঘরে ঘরে গিয়ে এমপি বাবলার পক্ষ থেকে খাদ্য সামগ্রী তুলে দেন।

আরও পড়ুন