২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

মানিকগঞ্জে আরও আট জনের করোনা পজিটিভ,মোট আক্রান্ত ৩৮৭

গত ২৪ ঘণ্টা মানিকগঞ্জে নতুন করে আরও আট জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট শনাক্তের সংখ্যা হলো ৩৮৭ জন। নতুন শনাক্তদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় তিন জন, সিংগাইর উপজেলায় চার জন এবং দৌলতপুর উপজেলায় একজন। আজ শুক্রবার (১২ জুন) এ তথ্য নিশ্চিত করেন মানিকগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. রফিকুন নাহার বন্যা।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় ১৩৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। এতে আট জনের পজিটিভ এবং ১২৬ জনের নেগেটিভ ফল পাওয়া গেছে। এ পর্যন্ত জেলার সাত উপজেলা থেকে মোট চার হাজার ১০ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। এর মধ্যে তিন হাজার ৭১৬টির রিপোর্ট পাওয়া গেছে। যার মধ্যে পজিটিভ পাওয়া গেছে ৩৮৭ জনের শরীরে। এদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১১০ জন, সিংগাইর উপজেলায় ৭৬ জন, সাটুরিয়া উপজেলায় ৭৪ জন, ঘিওর উপজেলায় রয়েছেন ৫২ জন, হরিরামপুর উপজেলায় ৩৩, শিবালয় উপজেলায় ২৭ জন ও দৌলতপুর উপজেলায় রয়েছে ১১জন।

আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ৩২ জন এবং নিজ বাড়িতে আইসোলেশনে আছেন ২৪৮ জন। এছাড়া সুস্থ হয়েছেন ১০৪ জন এবং মারা গেছেন ৩ জন।

আরও পড়ুন