১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • মানিকগঞ্জে করোনা উপসর্গে আরো দুজনের মৃত্যু: মোট মৃত্যু সাতজনের




  • মানিকগঞ্জে করোনা উপসর্গে আরো দুজনের মৃত্যু: মোট মৃত্যু সাতজনের

    করেনা উপসর্গ নিয়ে গত মঙ্গলবার রাতে মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে আরো দুজন মারা গেছেন। নিহত দুজনের একজন নারী (৬০)। তার বাড়ি সাটুরিয়া উপজেলায়। অন্যজন কিশোর (১৬)। তার বাড়ি ঘিওর উপজেলায়। হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ বুধবার (২৭ মে) সকালে এই তথ্য নিশ্চিত করেছেন।

    হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আরশ্বাদ উল্লাহ জানান, গত ২১ মে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন সাটুরিয়া উপজেলার ৬০ বছর বয়সী ওই নারী। জরুরি বিভাগের চিকিৎসক শারীরিক অবস্থা পর্যবেক্ষণের পর তাকে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করেন। করোনাভাইরাসে আক্রান্ত কি-না তা নিশ্চিত হওয়ার জন্য ২২ তারিখ বিকেলে তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয় এবং পরীক্ষার জন্য সাভার প্রাণিসম্পদ গবেষণা প্রতিষ্ঠানে পাঠানো হয়। এখনও সেই পাওয়া যায়নি বলে জানান তিনি। রাত ৯টার দিকে তিনি মারা যান।

    অপরদিকে ১৬ বছর বয়সী ওই কিশোরকে শ্বাসকষ্ট ও শরীরের পেছনের দিকে ব্যথাজনিত কারণে হাসপাতালে আসে গত মঙ্গলবার বিকেল ৫টায়। জরুরি বিভাগের চিকিৎসক তাকে পর্যবেক্ষনের পর ভর্তি করেন পুরুষ মেডিসিন ওয়ার্ডে। সেখান থেকে তাকে করোনা আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয় রাত ১০টার দিকে। সেখানে রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। জীবিত অবস্থায় তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়নি।

    উল্লেখ্য, এ পর্যন্ত মানিকগঞ্জ জেলা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মৃত্যু হয়েছে সাতজনের। নিহতের মধ্যে একজন কিশোরসহ পুরষ পাঁচজন এবং নারী দুজন।

    এদিকে, গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ছয়জন করোনাভাইরাসে আক্রন্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংথ্যা হলো ১২৮ জন। আজ সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মানিকগঞ্জের সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ। তিনি বলেন, এ পর্যন্ত মোট ১৯৬৮ জনের কভিড-১৯ পরীক্ষা সম্পন্ন হয়েছে। এর মধ্যে পজিটিভ পাওয়া গেছে ১২৮ জনের দেহে। আক্রান্তদের মধ্যে ১৪ জন জেলার বিভিন্ন হাসপাতালে এবং ৮৪ জন নিজ নিজ বাড়িতে আসোলেশনে আছেন। অন্যরা সুস্থ হয়েছেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন