২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

মানিকগঞ্জে করোনা সনাক্তের সংখ্যা বেড়ে ৪৩০, মৃত্যু ৪ জনের

মানিকগঞ্জে নতুন করে আরও ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে এপর্যন্ত জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪৩০জনে। এছাড়া করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে চারজন ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ১৬ জনের। বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য কর্মকর্তা ডা. রফিকুন নাহার বন্যা। তবে বিভিন্ন সংবাদ মাধ্যমের হিসাব অনুযায়ী মৃত্যুর সংখ্যা আরো বেশি।

নতুন আক্রান্তদের মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১০ জন, ঘিওর ও হরিরামপুর উপজেলায় চারজন করে, সাটুরিয়া ও দৌলতপুর উপজেলায় তিনজন করে, সিংগাইর উপজেলায় দুই জন ও শিবালয় উপজেলায় রয়েছেন একজন।

সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত কাল রাতে ২০৫ জনের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে ২৭ জনের পজিটিভ এবং ১৭৮ জনের নেগেটিভ এসেছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা হলো ৪৩০ জন। এর মধ্যে মানিকগঞ্জ সদর উপজেলায় ১২২ জন, সাটুরিয়া উপজেলায় ৮৪ জন, সিংগাইর উপজেলায় ৮২ জন, ঘিওর উপজেলায় রয়েছেন ৫৯ জন, হরিরামপুর উপজেলায় ৩৭, শিবালয় উপজেলায় ২৮ জন ও দৌলতপুর উপজেলায় রয়েছেন ১৪ জন।

আরও পড়ুন