১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

মানিকগঞ্জে সংবাদপত্র সম্পাদক পরিষদের কমিটি গঠিত

মানিকগঞ্জ জেলা থেকে প্রকাশিত সংবাদপত্রের সম্পাদকদের নিয়ে গঠিত হয়েছে ‘মানিকগঞ্জ সংবাদপত্র সম্পাদক পরিষদ।

গত পহেলা মার্চ এই পরিষদের কমিটি গঠিত হলেও আজ শুক্রবার সন্ধ্যায় ৮৪/১ শহীদ রফিক সড়কের অস্থায়ী কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ১১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা দেওয়া হয়।

কমিটিতে সভাপতি সুরুয খান (সাপ্তহিক কড়চা), সহ-সভাপতি আমিনুল হক আকবর (দৈনিক আল-আযান), সহ-সভাপতি মাহবুব আলম জুয়েল (সাপ্তাহিক সময়ের সংবাদ), সাধারণ সম্পাদক আশরাফুল আলম লিটন (সাপ্তাহিক সবখবর), যুগ্ম সাধারণ সম্পাদক মো: আকরাম হোসেন (দৈনিক আমার নিউজ), সহ-সাধারণ সম্পাদক একে আজাদ (সাপ্তাহিক মৌটুসীর কথা), সাংগঠনিক সম্পাদক খন্দকার সুজন হোসেন (সাপ্তাহিক তারুণ্যের কথা), অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল আলীম (দৈনিক শীর্ষবার্তা), সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আকমল হোসেন (সাপ্তাহিক অগ্নিবিন্দু), প্রচার ও প্রকাশনা সম্পাদক আক্তার হোসেন মিলন (দৈনিক বাংলাদেশ নিশান), কার্য নির্বাহী সদস্য মো: শহীদুল ইসলাম (দৈনিক মানিকগঞ্জের কাগজ)।

পরিষদের সভাপতি সুরুয খান বলেন, করোনা ভাইরাসের কারণে দেশ আজ অনেকটাই স্থবির হয়ে পড়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে সাধারণ মানুষকে সচেতন করে তুলতে স্থানীয় সংবাদপত্রের সম্পাদকদের তিনি বিনীত অনুরোধ জানান।

আরও পড়ুন