২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ |

মানিকগঞ্জ ছাত্র অধিকার পরিষদের সভাপতি রাসেল-সম্পাদক মামুন

আমিনুর রহমান, মানিকগঞ্জ:

রাসেল মাহমুদ সভাপতি ও মোঃ মামুন শেককে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের মানিকগঞ্জ জেলা শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গত সোমবার (২৭ জুলাই) প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ১২ সদস্য বিশিষ্ঠ এই কমিটির ঘোষনা করা হয়। আগামী এক বছরের জন্য কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদের আহ্বায়ক হাসান আল মামুন। নব ঘোষিত কমিটিকে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য এক মাসের সময় নির্ধারণ করে দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি শামসু্ল ইসলাম, রাজিব নাহীদ, হাসিবুল হাসান, যুগ্ন-সাধারন সম্পাদক শান্ত আহমেদ, শাহীনুর রহমান, সাংগঠনিক সম্পাদকঃ মোঃ সবুজ হোসেন, দপ্তর সম্পাদক শরফ আলী, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক সামিয়া আহমেদ ও ছাত্রী বিষয়ক সম্পাদক ময়না আক্তার।

নবনির্বাচিত সভাপতি রাসেল মাহমুদ ছাত্র অধিকার পরিষদের কেদ্রীয় নেতাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও মানিকগঞ্জ জেলার সকল নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে বলেন, দ্বায়িত্ব পাওয়াটা যদিও খুব গুরুত্বপূর্ণ, তবে দ্বায়িত্ব ও ন্যায়নীতির প্রতি অবিচল থেকে ছাত্র সমাজ, দেশ ও জাতীর অধিকার আদায় করাই হবে আমার মুল লক্ষ। সবাইকে সাথে নিয়ে সততা এবং নিষ্ঠার সহিত কাজ করে মানিকগঞ্জে সুস্থ ধারার রাজনীতি ছাত্র সমাজের কাছে পৌঁছে দিতে কাজ করে যাব। আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনের পাশাপাশি সারা জীবন যেন দেশ-জাতী ও ছাত্র সমাজের অধিকার আদায়ে কাজ করতে পারি সেজন্য তিনি সকলের দোয়া ও সহযোগীতা কামনা করেন।

সাংগঠনিক সম্পাদক মোঃ সবুজ হোসেন বলেন, দায়িত্ব পেয়ে সত্যিই খুব আনন্দিত এবং গর্বিত। ছাত্র অধিকার পরিষদের মতো একটি সংগঠনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়া গর্বের বিষয়। যেখানে অন্যায়, অত্যাচার হবে সেখানেই প্রতিরোধ গড়ে তোলা হবে। ছাত্র সমাজ ও দেশের মানুষের অধিকার আদায়ের জন্য জেলাবাসীর সহযোগীতা কামনা করেন তিনি।

আরও পড়ুন