২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |

মানিকগঞ্জ জেলার সেরা ওসির পুরুস্কার পেলেন রকিবুজ্জামান

মোবারক হোসেন:

জেলার শ্রেষ্ঠ ওসির পুরস্কার পেয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. রকিবুজ্জামান। সন্ত্রাস ও মাদক প্রতিরোধ, আইনশৃংখলার উন্নতি ও অপরাধ দমনে বিষেশ ভুমিকা রাখায় তাকে এই সম্মানে ভূষিত করা হয়। বুধবার (১০ ফেব্রুয়ারি) পুলিশ সুপারের কার্যলয়ে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা সভায় ওসি রাকিবুজ্জামানের হাতে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলেদেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

জানা যায়, জেলার সাতটি থানার মধ্যে সিঙ্গাইর উপজেলাটি অপরাধপ্রবণ এলাকা হিসেবে পরিচিত। পুলিশ পরিদর্শক (ওসি) মো. রকিবুজ্জামান যোগদান করার উপজেলার আইনশৃংখলা পরিস্থিতি উন্নতি হয়। উন্মোচিত হয় বেশ কয়েকটি চাঞ্চল্যকর মামলার রহস্য। গ্রেফতার হন চোর-ডাকাতসহ চিহ্নিত অপরাধীরা। উদ্ধার হয় লুণ্ঠিত মালামাল ও বিপুল পরিমান মাদকদ্রুব্য।

পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, ভাল কাজের স্বীকৃতি স্বরূপ সিঙ্গাইর থানার ওসি রকিবুজ্জামানকে জেলার শ্রেষ্ঠ ওসির সম্মানে ভূষিত করা হয়। কাজের স্বীকৃতির কারণে জনগণের প্রতি তার দায়িত্ববোধ আরও বৃদ্ধি পাবে।

ওসি রকিবুজ্জামান জানান, কাজের স্বীকৃতি পেলে ভাল লাগে। এই সম্মান আমার একার নয়, থানায় কর্মরত সব পুলিশ সদস্যের। জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরুস্কৃত করার জন্য পুলিশ সুপার রিফাত রহমান শামীমকে ধন্যবাদ জানান তিনি।

আরও পড়ুন