২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল
  • মালয়েশিয়ায় বিএনপি কর্তৃক বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল

    জাতীয়তাবাদী দল মালয়েশিয়ার বিএনপি কর্তৃক কুয়ালামপুরের বুকিত বিনতাং এ মিঠা ঘর রেস্টুরেন্টে দেশনেত্রী তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বিদেশে চিকিৎসা পাঠানোর জন্য দোয়া মাহফিল আয়োজন করেছে ।

    মালয়েশিয়া বিএনপির সিনিয়র নেতা জনাব শহীদুল্লাহ শহীদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি জনাব মাহবুব আলম শাহ, বিশেষ অতিথি মোঃ জাহাঙ্গীর আলম খান সভাপতি যুবদল মালয়েশিয়া ,মো নাসির উদ্দিন নাসির সাবেক সভাপতি যুবদল মালয়েশিয়া, ওলিউল্লাহ জাহিদ যুগ্না সাধারন সম্পাদক বিএনপি উপস্থিত ছিলেন।

    এছাড়াও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ মিনহাজ মন্ডল সাবেক সাধারণ সম্পাদক যুবদল মালয়েশিয়া , মালয়েশিয়া বিএনপির নেতা , একেএম আজহারুল ইসলাম পান্না, বিএনপি নেতা মোঃ ইকবাল হোসেন , মালয়েশিয়া মহানগর যুবদলের সভাপতি মোঃ শামীম রেজা , মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মোঃ রাসেল রানা , মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক , মোহাম্মদ শাহিন আলম ।

    উপস্থিত মালয়েশিয়া বিভিন্ন শাখার বিএনপি নেতৃবৃন্দ যুবদল স্বেচ্ছাসেবকদল বিভিন্ন ইউনিট নেতৃবৃন্দ সহ সকলের উপস্থিতি থেকে দোয়া মাহফিল আয়োজন করা হয় উক্ত দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং উনার বিদেশি নিয়ে চিকিৎসা করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান ।

    অনুষ্ঠান সঞ্চালনা করেন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদলের সম্মানিত সদস্য ও মালয়শিয়া স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবু কাউছার ভূঁইইয়া ।

    আরও পড়ুন