১৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ |

মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল

মালয়েশিয়া জাতীয়তাবাদী দল বিএনপির কর্তৃক আয়োজিত সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির পক্ষ দোয়া মাহফিল ও ইফতার আয়োজন করেন ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো মাহাবুল আলম শাহ সিনিয়র সহ-সভাপতি বিএনপি মালয়েশিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত কেন্দ্রীয় বিএনপির নিবাহী কমিটি তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যাপক একেএম ওয়াহিদুজ্জামান আ্যপলো বিশেষ অতিথি বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ ।

উপস্থিত মো এসএম জাহাগীর আলম যুগ্ন সাধারণ সম্পাদক বিএনপির মালয়েশিয়া , যুবদলের সাবেক সভাপতি জনাব নাসির উদ্দিন নাসির, যুবদলের সাবেক সাধারন সম্পাদক মোঃ মিনহাজ মন্ডল উপস্থিত মো জাকির হোসেন কেলাং মহানগর সভাপতি বিএনপির , সরকার মো মিন্টু বিএনপির নেতা মালয়েশিয়া , মো ইকবাল হোসেন সভাপতি বিএনপি ওয়াংসামাজু শাখা , বিপ্লব সভাপতি বিএনপি মাজু জায়া শাখা ,বিএনপি নেতা মো জুয়েল , মো শামীম রেজা সভাপতি যুবদল মহানগর মালয়েশিয়া মো আমজাদ হোসেন সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা দল মালয়েশিয়া,মোঃ এনায়েত করিম যুগ্মসাধারণ সম্পাদক যুবদল মালয়েশিয়া, একেএম মাজারুল ইসলাম পান্না বিএনপির নেতা মালয়েশিয়া ,মোঃ ওবায়দুর রহমান সভাপতি কেলাং উত্তর বিএনপির , মানিক রানা বিএনপির নেতা,মোঃ জাহিদুল ইসলাম চট্টগ্রাম মহানগর ছাত্রদল নেতা।

বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া মাহফিল ও ইফতার আয়োজন করা হয়েছে এবং মাওলানা মুহাম্মদ ইব্রাহিম খলিল, দোয়া মোনাজাত করান , বেগম খালেদা জিয়ার সুস্তা জন্য এবং তারেক রহমানের দীর্ঘ আয়ু কামনা করার হয় , শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের এবং আরাফাত রহমান কোকোকে আল্লাহতালা যেন ব্যাস্ত নসিব করেন ।

বিশ্বব্যাপী করোনা মহামারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির নেতাদের মধ্যমৃত্যুবরণ করেছেন আল্লাহ তা’আলা যেন তাদেরকে শহীদি মর্যাদা দান করেন এবং যারা করুণা আক্রান্ত হয়েছেন সকল জাতীয়তাবাদী দল বিএনপির নেতা কে জন্য মহান আল্লাহতালার কাছে ফরিয়াদ করা হয়। আমিন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মোঃ আবু কাউছার ভূঁইয়া স্বেচ্ছাসেবক দল সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মালয়েশিয়া।

আরও পড়ুন