১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল

জনশক্তি রিপোর্ট

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য সদ্য প্রয়াত মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মালয়েশিয়া শাখা।

কুয়ালালামপুরে রেষ্টুরেন্ট পিঠাঘরে মালয়েশিয়া যুব দলের সভাপতি ও মালয়েশিয়া বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো: জাহাঙ্গীর আলম খানের সভাপতিত্বে মালয়েশিয়া স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোঃ আবু কাউছার ভূইয়ার অনুষ্ঠান সঞ্চালনায় দোয়া ও আলোচনা সভায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালয়েশিয়া বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ মাহাবুব আলম শাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির সিনিয়র নেতা মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ওলিউল্লাহ জাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ মোল্লা এবং ঢাকা থেকে ভিডিও কলের মাধ্যমে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরব, কেন্দ্রীয় যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু।

এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সভাপতি যুবদল নেতা মো: নাসির উদ্দিন নাসির, সাবেক সাধারণ সম্পাদক যুবদল নেতা মোঃ মিনহাজ মন্ডল। বিএনপি নেতা মো: আব্দুল রহিম ভূইয়া, মো: মিজানুর রহমান, , মহানগর যুবদলের সভাপতি মো শামীম রেজা। বিএনপি শাখা কমিটির নেতা মো: ইকবাল হোসেন, মো: কামাল হোসেন, যুবদল নেতা মোশাররফ হোসেন, মো: শাহিন, তুহিন, মেহদী হাসান, সেচ্ছসেবক দলের নেতা মো: মীর হোসেন, মো ফারুক, বাবুল,নবী উল্লাহ, মহসীন ডালিম মোমেন,শাহজাহান হাওলাদার,বিপ্লব, বারেকসহ মালয়েশিয়া বিএনপি, যুবদল স্বেচ্ছাসেবকদল ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দ।

উক্ত দোয়া মাহফিলে খালেদা জিয়ার সুস্থতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, আরাফত রহমান কোকো ও সদ্য প্রয়াত নেতা মাহবুবুর রহমান জামানের আত্মার মাগফেরাত এবং তারেক রহমানের দীর্ঘায়ূ কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মুহাম্মদ ইবরাহিম খলিল।

আলোচনায় উপস্থিত নেতারা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় টিমের সদস্য সদ্য প্রয়াত মাহবুবুর রহমান জামানের জীবনবৃত্তান্ত ও তার কর্মময় জীবনের উপর আলোচনা করেন

আরও পড়ুন