৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
শয়তান যেভাবে মুসলিম ভ্রাতৃত্ব বিনষ্ট করে নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: হাজী সেলিমের ছেলে এরফান গ্রেপ্তার সালাম নিয়ে বিতর্কিত মন্তব্য: ঢাবি অধ্যাপকের বিরুদ্ধে মামলা ঢাকা বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক হলেন সিঙ্গাইরের কৃতি সন্তান রেজাউল করিম তথ্যমন্ত্রী হাসান মাহমুদের সুস্থতা কামনায় রাজশাহীতে দোয়া মাহফিল সম্পত্তির লোভে মায়ের লাশ ৫ টুকরো করল ছেলে! কারাফটকে বিয়ে, তারপর মিলবে সাজাপ্রাপ্ত ধর্ষকের জামিন: হাইকোর্ট সিঙ্গাইরে যাত্রীবাহী বাস খাদে, চালকসহ তিনজন নিহত লেবাননে ফের সায়াদ হারিরি প্রধানমন্ত্রী নির্বাচিত ডিআইজি হাবিবুর রহমানের জায়গায় হলো বেদে সম্প্রদায়ের কবরস্থান
  • প্রচ্ছদ
  • মাশরাফির স্ত্রী করোনা মুক্ত




  • মাশরাফির স্ত্রী করোনা মুক্ত

    জনশক্তি ডেস্ক:

    বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা গত ১৪ জুলাই করোনা থেকে মুক্ত হয়েছেন। তিনি দীর্ঘ ২৪ দিন করোনা সংক্রমণে ভুগেন। সেদিন মাশরাফি জানিয়েছিলেন তার স্ত্রী তখনও পজিটিভ। এর তিন দিন পর মিললো সুখবর, টেস্টে নেগেটিভ এসেছে মাশরাফি পত্নির।

    ১৭ জুলাই বরাবরের মতো এবারও মাশরাফি স্ত্রীর সুখবর জানালেন তার ব্যক্তিগত ফেসবুক একাউন্টে। এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে তিনি জানান, ‘আলহামদুলিল্লাহ, করোনা নেগেটিভ। আমার জন্য এটি বড় এক মুক্তি। অশেষ শুকরিয়া।’

    করোনায় সারাদেশে জনজীবন যখন বির্পযস্ত, তখন নড়াইলের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন দেশের ইতিহাসে জাতীয় ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।এর মধ্যে গত ২০ জুন ডাক্তাররা জানিয়েছিলেন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত। এর পর আক্রান্ত হন মাশরাফির ছোটভাই এবং সবার পরে তার স্ত্রী।

    উল্লেখ্য, মাশরাফি, তার স্ত্রী এবং ছোট ভাই মোরসালিন প্রত্যেকেই বাসায় থেকেই চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। মাশরাফি ও তাঁর স্ত্রী করোনায় আক্রান্ত হলে তাদের দুই বাচ্চাকে নড়াইলের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। তারা সুস্থ আছেন।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন