৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

মিরপুর টোলারবাগে এমপি আসলামের মাইকিং

ঢাকা-১৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য আসলামুল হক মিরপুর টোলারবাগ এলাকার বাসিন্দাদের করোনা ভাইরাস থেকে সাবধানে থাকতে সতর্কতামূলক মাইকিং করেছেন।

রোববার (২২ মার্চ) রাতে টোলারবাগ এলাকার মসজিদের মাইকে এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি সতর্কবার্তা দেন। এ সময় এমপি আসলাম জনগণের উদ্দেশ্যে মসজিদের মাইকে বলেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সকর্ত থাকতে বলছি।খুব প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়ার ভালো’। আপনার এই এলাকার কেউ ঘর ছেড়ে বের হবেন না।

আরও পড়ুন