১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল

মিরপুর টোলারবাগে এমপি আসলামের মাইকিং

ঢাকা-১৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য আসলামুল হক মিরপুর টোলারবাগ এলাকার বাসিন্দাদের করোনা ভাইরাস থেকে সাবধানে থাকতে সতর্কতামূলক মাইকিং করেছেন।

রোববার (২২ মার্চ) রাতে টোলারবাগ এলাকার মসজিদের মাইকে এলাকাবাসীর উদ্দেশ্যে তিনি সতর্কবার্তা দেন। এ সময় এমপি আসলাম জনগণের উদ্দেশ্যে মসজিদের মাইকে বলেন, ‘করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সকর্ত থাকতে বলছি।খুব প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়ার ভালো’। আপনার এই এলাকার কেউ ঘর ছেড়ে বের হবেন না।

আরও পড়ুন