৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি সিঙ্গাইর পৌর নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বাশার জয়ী

মিরপুর-১ ওয়ালটন প্লাজার র‌্যালি অনুষ্ঠিত

জনশক্তি রিপোর্ট

‘সচেতন হই, নিরাপদ থাকি, মাস্ক ব্যবহার করি’ এবং ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’- এ শ্লোগান নিয়ে মিরপুর-১ ওয়ালটন প্লাজার র‌্যালি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

ধামরাই এর আলাদিন পার্কে অনুষ্ঠিত হয় এই র‌্যালি। মূলত ৫ হাজার ফ্যান বিক্রির মাইলফলক স্পর্শ করে এই র‌্যালিটি করা হয়। মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে র‌্যালিতে শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেক্টর (প্লাজা সেলস এন্ড মার্কেটিং) কুলসুম পারভীন, মিরপুর-১ ওয়ালটন প্লাজার সেলস এক্সিকিউটিভ কামরুল ইসলাম ও আজিজুর রহমানসহ অন্যান্যরা।

২০২১ সালকে লক্ষ্য অর্জনের বছর হিসেবে উল্লেখ করে র‌্যালির বিষয়ে কুলসুম পারভীন বলেন, ‘মিরপুর মার্কেটে আমরা ৫ হাজার ফ্যান বিক্রি করি। এই ফ্যান বিক্রির পাশাপাশি মিরপুর মার্কেটের ব্যবসায়ীদের একটি পিকনিক হয় ধামরাইয়ের আলাদিন পার্কে। সেখানেই শতাধিক মানুষের অংশগ্রহণে র‌্যালিটি করা হয়। র‌্যালিতে অংশ নেওয়া সবাইকে টি-শার্ট, সার্টিফিকেট দেওয়া হয়। পাশাপাশি তাদের পিকনিকের র‌্যাফেল ড্রয়ের জন্য একটি গিফট দেওয়া হয়।’

আরও পড়ুন