২৬শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের ভিজিএফ চাল পেল সিঙ্গাইর পৌরসভার ৩০৮১ পরিবার

মিরপুর-১ ওয়ালটন প্লাজার র‌্যালি অনুষ্ঠিত

জনশক্তি রিপোর্ট

জনশক্তি রিপোর্ট

‘সচেতন হই, নিরাপদ থাকি, মাস্ক ব্যবহার করি’ এবং ‘ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি’- এ শ্লোগান নিয়ে মিরপুর-১ ওয়ালটন প্লাজার র‌্যালি বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়েছে।

ধামরাই এর আলাদিন পার্কে অনুষ্ঠিত হয় এই র‌্যালি। মূলত ৫ হাজার ফ্যান বিক্রির মাইলফলক স্পর্শ করে এই র‌্যালিটি করা হয়। মাস্ক পরিধান করে ও স্বাস্থ্যবিধি মেনে র‌্যালিতে শতাধিক মানুষ অংশগ্রহণ করে।

র‌্যালিতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডেপুটি ডিরেক্টর (প্লাজা সেলস এন্ড মার্কেটিং) কুলসুম পারভীন, মিরপুর-১ ওয়ালটন প্লাজার সেলস এক্সিকিউটিভ কামরুল ইসলাম ও আজিজুর রহমানসহ অন্যান্যরা।

২০২১ সালকে লক্ষ্য অর্জনের বছর হিসেবে উল্লেখ করে র‌্যালির বিষয়ে কুলসুম পারভীন বলেন, ‘মিরপুর মার্কেটে আমরা ৫ হাজার ফ্যান বিক্রি করি। এই ফ্যান বিক্রির পাশাপাশি মিরপুর মার্কেটের ব্যবসায়ীদের একটি পিকনিক হয় ধামরাইয়ের আলাদিন পার্কে। সেখানেই শতাধিক মানুষের অংশগ্রহণে র‌্যালিটি করা হয়। র‌্যালিতে অংশ নেওয়া সবাইকে টি-শার্ট, সার্টিফিকেট দেওয়া হয়। পাশাপাশি তাদের পিকনিকের র‌্যাফেল ড্রয়ের জন্য একটি গিফট দেওয়া হয়।’

আরও পড়ুন