২৪শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ৯ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ লেবানন কেন্দ্রীয় আ’লীগের আহ্বায়ক কমিটি গঠন সত্যি হলো আসিফ নজরুলের ভবিষ্যত বানী, বাইডেন ৩০৬ ও ট্রাম্প ২৩২ সিঙ্গাইরে ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষে নারী উন্নয়ন সংস্থার সংবাদ সম্মেলন ফ্রান্সে মহানবীর (সা) ব্যঙ্গচিত্র প্রদর্শন: প্রতিবাদে তারাকান্দায় মিছিল সমাবেশ বাসে আগুন, বিএনপির ৪৪৬ নেতাকর্মীর নামে ৯ মামলা,আটক ২০
  • প্রচ্ছদ
  • অনলাইন প্রেস ক্লাবের মুক্ত আলোচনা সভা




  • অনলাইন প্রেস ক্লাবের মুক্ত আলোচনা সভা

    বিশেষ প্রতিনিধি : ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে এক ঝাক সাংবাদিকের মিলন মেলায় মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

    আলোচনা সভায় বক্তারা বলেন সত্য ও ন্যায়ের কলম সৈনিক অন্যায়ের বিরুদ্ধে ভোলার বঙ্গোপসাগর থেকে মেঘনার জল সিমান্ত পর্যন্ত বিস্তৃত। অন্যায় যেখানে জেলা অনলাইন প্রেস ক্লাবের কলম সৈনিক সেখানে। পার হবার পথ অপরাধীরা ভোলায় পাবে না।

    সাধারন শ্রমজীবি মানুষের পাশেই থাকার প্রতিশ্রুতি নিয়ে দীর্ঘ ৩ তিন বছরের সাফল্যে এক শ্রেণীর নামধারী সাংবাদিক উঠে পড়ে লাগছে। কখনো তাদের সেই আশা পুরন হবে না। জেলা অনলাইন প্রেস ক্লাবের কোন সদস্য অন্যায়ের সাথে জড়িত হলে ও কঠিন বিচারের মুখোমুখি হতে হবে বলে বক্তারা জানান।

    আলোচনা সভায় জেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি এ,কে এম গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সান টেলিভিশন ও আজকের দেশবাণীর প্রকাশক ও সম্পাদক মো: সরোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার।

    মো: মিজানুর রহমান সোহেল, শুভরাজ, মো: মিজানুর রহমান, জাকির হোসেন পারভেজ, মো: সোহেল,হাবিবুর রহমান সুমন,মো: আলমগীর হোসেন সে সময় বক্তব্য প্রদান করেন।

    অনুষ্ঠানে সকল বক্তার বক্তব্যে প্রেস ক্লাবের নামে নানা অনিয়মের অভিযোগে মো: আমিরুল ইসলাম,মিলি শিকদার,আবু বকর ছিদ্দিক,হুমায়ুন কবির,মাহবুব আলম কে অব্যাহতি প্রদান করা হয়েছে।

    উল্লেখ্য জেলা অনলাইন প্রেস ক্লাবের নামে অব্যহতি প্রদানকারীদের সাথে সাংগঠনিক কোন ধরনের যোগাযোগ না রাখার জন্য আহবান করা হয়।

    জেলার প্রত্যেকটি থানায় কমিটি গঠন ও সকলের সু-স্বাস্থ্য,অসাংবাদিকতা হতে শ্রমজীবি মানুষের রক্ষায় সকলকে সজাগ থাকার উদাত্ত আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

    এস রহমান সোহেল/জনশক্তি

    আরও পড়ুন