৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

অনলাইন প্রেস ক্লাবের মুক্ত আলোচনা সভা

বিশেষ প্রতিনিধি : ভোলা জেলা অনলাইন প্রেস ক্লাবের উদ্যোগে এক ঝাক সাংবাদিকের মিলন মেলায় মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

আলোচনা সভায় বক্তারা বলেন সত্য ও ন্যায়ের কলম সৈনিক অন্যায়ের বিরুদ্ধে ভোলার বঙ্গোপসাগর থেকে মেঘনার জল সিমান্ত পর্যন্ত বিস্তৃত। অন্যায় যেখানে জেলা অনলাইন প্রেস ক্লাবের কলম সৈনিক সেখানে। পার হবার পথ অপরাধীরা ভোলায় পাবে না।

সাধারন শ্রমজীবি মানুষের পাশেই থাকার প্রতিশ্রুতি নিয়ে দীর্ঘ ৩ তিন বছরের সাফল্যে এক শ্রেণীর নামধারী সাংবাদিক উঠে পড়ে লাগছে। কখনো তাদের সেই আশা পুরন হবে না। জেলা অনলাইন প্রেস ক্লাবের কোন সদস্য অন্যায়ের সাথে জড়িত হলে ও কঠিন বিচারের মুখোমুখি হতে হবে বলে বক্তারা জানান।

আলোচনা সভায় জেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি এ,কে এম গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সান টেলিভিশন ও আজকের দেশবাণীর প্রকাশক ও সম্পাদক মো: সরোয়ার হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও জেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন খন্দকার।

মো: মিজানুর রহমান সোহেল, শুভরাজ, মো: মিজানুর রহমান, জাকির হোসেন পারভেজ, মো: সোহেল,হাবিবুর রহমান সুমন,মো: আলমগীর হোসেন সে সময় বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে সকল বক্তার বক্তব্যে প্রেস ক্লাবের নামে নানা অনিয়মের অভিযোগে মো: আমিরুল ইসলাম,মিলি শিকদার,আবু বকর ছিদ্দিক,হুমায়ুন কবির,মাহবুব আলম কে অব্যাহতি প্রদান করা হয়েছে।

উল্লেখ্য জেলা অনলাইন প্রেস ক্লাবের নামে অব্যহতি প্রদানকারীদের সাথে সাংগঠনিক কোন ধরনের যোগাযোগ না রাখার জন্য আহবান করা হয়।

জেলার প্রত্যেকটি থানায় কমিটি গঠন ও সকলের সু-স্বাস্থ্য,অসাংবাদিকতা হতে শ্রমজীবি মানুষের রক্ষায় সকলকে সজাগ থাকার উদাত্ত আহবান জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

এস রহমান সোহেল/জনশক্তি

আরও পড়ুন