২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
পুলিশ বাহিনীকে দুর্নীতি ও মাদকমুক্ত করার পদক্ষেপ সিঙ্গাইরে সাত মামলার পলাতক আসামি ডাকাত রিয়াজুল গ্রেফতার এক দিনে ৪৭ মামলার রায়, হাসিমুখে বাড়ি ফিরলেন ৪৬ দম্পতি নোয়াখালী জেলা রোভারের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও যুক্তরাষ্ট্র যুবলীগের ভার্চুয়াল সভা পৌর নির্বাচন ও দলীয় কাউন্সিলকে সামনে রেখে সিঙ্গাইর উপজেলা আ.লীগের বর্ধিত সভা গৃহকর্মীকে ধর্ষণের পর সাততলা থেকে ফেলে দেওয়া হয় ঢাবি ছাত্রী ধর্ষণ: মজনুর যাবজ্জীবন কারাদণ্ড ঢাকা মহানগর উত্তর আ.লীগের অর্থ সম্পাদক হলেন শিল্পপতি সালাম চৌধুরী টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ
  • প্রচ্ছদ
  • মুঠো ফোনে কল করুন: নির্বাহী ম্যজিস্ট্র্যাট




  • মুঠো ফোনে কল করুন: নির্বাহী ম্যজিস্ট্র্যাট

    ডেস্ক রিপোর্ট: প্রবাসীদের বিমানবন্দরে কোন রকম হয়রানি করা হলে কল করুন 01712207227 (RAB এর নির্বাহী ম্যজিস্ট্র্যাট জনাব সারওয়ার আলম) অহেতুক বিমানবন্দরে প্রবাসীদের হয়রানি করলে বা অন্য কোথায় হয়রানির শিকার হলে প্রয়োজনিয় ব্যবস্থা নিবেন বলে জানিয়েছেন র‌্যাবের নির্বাহী ম্যজিস্ট্র্যাট জনাব সারওয়ার আলম।

    প্রবাসীদের আয়োজনে একটি অনুষ্ঠানে তিনি একথা বলেন। প্রয়োজনে সরাসরি আমার মুঠোফোন নাম্বারে কল অথবা মেসেজের মাধ্যমে হয়রানির শিকার প্রবাসীরা অভিযোগ জানাতে পারবেন।

    অভিযোগ পেলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি। ওনি আরো বলেন আমাকে কল দিবেন। কল না ধরলে ম্যাসেজ দিয়ে রাখবেন। আমি পরদিন কল দিব বা তার পর দিন কল দিব। যে কোন সমস্যা হলে তা রেকর্ড করে রাখবেন। আমাকে দিবেন, আমি ব্যাবস্থা নিব।

    এস রহমান/জনশক্তি

    আরও পড়ুন