২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • মুসলমানরা ঐক্যবদ্ধ থাকলে বাতিল শক্তি কথা বলার সাহস পাবে না : আল্লামা শফী




  • মুসলমানরা ঐক্যবদ্ধ থাকলে বাতিল শক্তি কথা বলার সাহস পাবে না : আল্লামা শফী

    জনশক্তি রিপোর্ট: হেফাজত ইসলাম বাংলাদেশের আমির, কওমী মাদরাসা শিক্ষা বোর্ড- বেফাক চেয়ারম্যান ও দারুল উলুম হাটহাজারীর মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, রমজান মুসলিম উম্মাহকে যে ঐক্য ভ্রাতৃত্ব ও সহমর্মিতার শিক্ষা দেয় তার চর্চা থাকলে সমাজে হানাহানি থাকবে না। ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। আমরা মানবতার কল্যাণে কাজ করব। মুসলমান একে অপরের ভাই। ভ্রাতৃত্বের বন্ধনে ঐক্যবদ্ধ থাকলে কোনো বাতিল শক্তি কথা বলার সাহস পাবে না।

    চট্টগ্রাম বায়েজিদ থানাধীন ওয়াজেদিয়া ওমর ফারুক আল ইসলামিয়া মাদরাসা ও মসজিদ অবৈধ দখলদারমুক্ত হওয়ায় এক শোকরানা দোয়া মাহফিল প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। ওমর ফারুক আল ইসলামিয়া মাদরাসার নতুন পরিচালক ও সেগুনবাগান তালিমুল কুরআন কমপ্লেক্সের চেয়ারম্যান মাওলানা হাফেজ মোহাম্মদ তৈয়বের সভাপতিত্বে মাহফিলে প্রধান আলোচক ছিলেন সাতকানিয়া লোহাগাড়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ড. মাওলানা আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দিন নদভী। বক্তৃতা করেন, হাটহাজারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির, হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মুফতি শওকত বিন হানিফ, মাওলানা শামসুল হক জালালাবাদী, মুতাওয়াল্লির প্রতিনিধি মাওলানা তারেক ফায়সাল ও মোহাম্মদ মহিউদ্দিন প্রমুখ।

    আল্লামা আহমদ শফী বলেন, আমরা মুসলমানরা ভাই ভাই। মুসলমানদের ঐক্যবদ্ধ থাকা দরকার। মুসলিম উম্মাহর ক্রান্তিলগ্নে মতানৈক্য ও হিংসাত্মক কর্মকাণ্ড কামনা করি না। তিনি ওমর ফারুক মাদরাসা ও মসজিদ অবৈধ দখলদারমুক্ত হওয়ায় মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে এলাকার জনসাধারণকে শান্তি ও সম্প্রীতি বজায় রাখার আহবান জানান। জুমার নামাজের পর আল্লামা শাহ আহমদ শফী দেশ জাতি ও মুসলিম উম্মাহর কল্যান কামনা এবং নিহত ছাত্র হাবিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন। বিজ্ঞপ্তি।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন