২৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে লেবানন প্রবাসী

রুমা রানী দাসের ফাইল ফটো

১৬দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন লেবানন প্রবাসী রুমা রানী দাস। তিনি গত ১০ ডিসেম্বর মঙ্গলবার লেবাননের জুনিতে সড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। এরপর ধেকে জুনির স্যান্ড লুইস হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন ছিলেন । আজ বেলা আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রুমা রানী দাস গাজিপুর জেলার, কাপাসিয়া থানার, ইসলামপুর গ্রামের স্বপন কুমার দাসের মেয়ে। তার মৃত্যর খবর দেশের বাড়িতে শোকের মাতম চলছে। তার পরিবার তার লাশটি দ্রুত দেশে পাঠাতে বাংলাদেশ দূতাবাসের সহযোগীতা চেয়েছেন। ফিরোজা আক্তার নামে এক মহিলা কর্মী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ১০ ডিসেম্বর মঙ্গলবার সকালে কাজে যাওয়ার উদ্দেশ্যে তিনি বাসা থেকে বের হন, পরে তিনি জুনির প্রধান সড়ক দৌড়ে পার হতে গেলে একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় সড়কের পাশ ছিটকে পরেন। পরে স্থানীয় লেবানিজরা স্থানীয় থানায় ও লেবানন রেডক্রসকে খবর দেয়। পুলিশ ও রেডক্রস তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে জুনির স্যান্ড লুইস হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন