৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৩শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন লেবাননে অনলাইন পোর্টাল “প্রবাস দর্পণ”এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন ঐক্যবদ্ধ লেবানন বিএনপি

মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে লেবানন প্রবাসী

রুমা রানী দাসের ফাইল ফটো

১৬দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন লেবানন প্রবাসী রুমা রানী দাস। তিনি গত ১০ ডিসেম্বর মঙ্গলবার লেবাননের জুনিতে সড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। এরপর ধেকে জুনির স্যান্ড লুইস হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন ছিলেন । আজ বেলা আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

রুমা রানী দাস গাজিপুর জেলার, কাপাসিয়া থানার, ইসলামপুর গ্রামের স্বপন কুমার দাসের মেয়ে। তার মৃত্যর খবর দেশের বাড়িতে শোকের মাতম চলছে। তার পরিবার তার লাশটি দ্রুত দেশে পাঠাতে বাংলাদেশ দূতাবাসের সহযোগীতা চেয়েছেন। ফিরোজা আক্তার নামে এক মহিলা কর্মী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, ১০ ডিসেম্বর মঙ্গলবার সকালে কাজে যাওয়ার উদ্দেশ্যে তিনি বাসা থেকে বের হন, পরে তিনি জুনির প্রধান সড়ক দৌড়ে পার হতে গেলে একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় সড়কের পাশ ছিটকে পরেন। পরে স্থানীয় লেবানিজরা স্থানীয় থানায় ও লেবানন রেডক্রসকে খবর দেয়। পুলিশ ও রেডক্রস তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে জুনির স্যান্ড লুইস হাসপাতালে নিয়ে যান।

আরও পড়ুন