২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

মেঘনায় নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের মৃতদেহ উদ্ধার

ভোলার তজুমদ্দিনে শহর রক্ষা বাঁধে বালির জাহাজ থেকে মেঘনা নদীতে পড়ে মোঃ হৃদয় (২১)নামের এক শ্রমিক নিখোঁজের ৪দিন পর ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে রামপ্রসাদ সংলগ্ন মেঘনা নদীর তীর থেকে নিখোঁজ হওয়া শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার শহর রক্ষা বাঁধের ১২ নং সাইডের জাহাজ থেকে বালি তোলার সময় জোয়ারের চাপে পানির ধাক্কায় জাহাজ শ্রমিক মোঃ হৃদয় নদীতে পড়ে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যানি। সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার জৌনপুর এলাকার মোঃ আলতু মিয়ার ছেলে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন