২৭শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মিথ্যা মামলায় পুলিশ সদস্যকে হয়রানির অভিযোগ রাস্তার মুখে উঁচু দেয়াল, অবরুদ্ধ একটি মুসলিম পরিবার সিঙ্গাইরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা সিঙ্গাইরে ইউপি নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী মিঠু গ্রেফতার সিঙ্গাইরে ১১ ইউপিতে ৪৬ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পাবজি খেলা নিয়ে দ্বন্দ্ব, সিঙ্গাইরে বন্ধুর হাতে প্রাণ গেল কিশোরের স্বতন্ত্র প্রার্থীর মনোনয়নপত্র ছিনতাইয়ের অভিযোগে আ.লীগ প্রার্থীর ছেলে আটক সিঙ্গাইরে শিশু বলাৎকার মামলার প্রধান আসামী মাদ্রাসা শিক্ষক গ্রেফতার লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মেঘনায় নিখোঁজের ৪ দিন পর শ্রমিকের মৃতদেহ উদ্ধার

ভোলার তজুমদ্দিনে শহর রক্ষা বাঁধে বালির জাহাজ থেকে মেঘনা নদীতে পড়ে মোঃ হৃদয় (২১)নামের এক শ্রমিক নিখোঁজের ৪দিন পর ভাসমান মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে রামপ্রসাদ সংলগ্ন মেঘনা নদীর তীর থেকে নিখোঁজ হওয়া শ্রমিকের মৃতদেহ উদ্ধার করা হয়।

গত বৃহস্পতিবার শহর রক্ষা বাঁধের ১২ নং সাইডের জাহাজ থেকে বালি তোলার সময় জোয়ারের চাপে পানির ধাক্কায় জাহাজ শ্রমিক মোঃ হৃদয় নদীতে পড়ে ডুবে যায়। পরে অনেক খোঁজাখুজি করে তাকে পাওয়া যানি। সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলার জৌনপুর এলাকার মোঃ আলতু মিয়ার ছেলে।

তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম জিয়াউল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের মর্গে ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

লাইটনিউজ/এসআই

আরও পড়ুন