২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

মৎস্য সপ্তাহ উপলক্ষে সিঙ্গাইরে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

মোবারক হোসেন:

“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২১ উপলক্ষে মানিকগঞ্জের সিঙ্গাইরে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ আগস্ট) সকাল ১১ টার দিকে উপজেলা মৎস্য কর্মকর্তার অফিস কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সিনিয়র উপজেলা মৎস কর্মকর্তা ওয়াহিদুল আবরার। তিনি দেশী প্রজাতির মাছ রক্ষার্থে অভয় আশ্রম গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন। এ ছাড়াও ২৮ আগষ্ট থেকে ০৩ সেপ্টেম্বর পর্যন্ত সপ্তাহব্যাপী জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে প্রচার-প্রচারণাসহ বিভিন্ন কার্যক্রম সম্পর্কে উপস্থিত সাংবাদিকদের অবহিত করা হয়।

মতবিনিময় সভায় দেশী প্রজাতির মাছ রক্ষায় সাংবাদিকদের পক্ষ থেকে নদী-খাল বিল ও জলাশয় দুষণমুক্ত ও ঝাটকা মাছ ধরা বন্ধসহ একগুচ্ছ প্রস্তাব উপস্থাপন করা হয়।

এ সময় উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা তাহেরা রহমানিয়া, বাংলাদেশ সাংবাদিক সমিতির (বাসাস) সিঙ্গাইর উপজেলার শাখার আহ্বায়ক জাতীয় দৈনিক কালের কন্ঠ পত্রিকার স্থানীয় প্রতিনিধি মোবারক হোসেন, যুগ্ম-আহ্বায়ক দৈনিক আজকের পত্রিকার সুজন মাহমুদ মিলন, কায়করি সদস্য দৈনিক সকালের খবরের মিজানুর রহমান, অনলাইন নিউজ পোর্টাল আজকের তরুণ কণ্ঠের সম্পাদক মাহমুদুল হাসান ও দৈনিক আলোকিত সকালের স্থানীয় প্রতিনিধি শাহাদাৎ হোসেন সায়েম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন