২৮শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • যন্ত্রণায় হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে : প্রভা
  • যন্ত্রণায় হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে : প্রভা

    জনশক্তি রির্পোট

    ছোট পর্দার গুণী অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। কাজল কালো চোখে তাকিয়ে যেমন দর্শকের হৃদয়ে জায়গা করে নেন, আবার মিষ্টি হেসে কথা বলে উড়িয়ে নেন ভক্তদের মন। দীর্ঘ ক্যারিয়ারে নানা ঝড় মোকাবিলা করে তিনি এখনও নিজেকে ধরে রেখেছেন অভিনয়ে। নিয়মিত কাজ করে যাচ্ছেন।

    কাজের ফাঁকে সামাজিক মাধ্যমেও সক্রিয় এখন প্রভা। প্রতিনিয়ত ছবি পোস্ট করে ভক্তদের মাতিয়ে রাখেন। ডুবিয়ে রাখেন তার ভালোবাসার নিপুণ অভিনয়ে। অবশ্য ভক্তরা তার কোনো ছবিতেই মন্তব্য করার সুযোগ পায় না। কারণ, তিনি সেই অপশন বন্ধ করে রাখেন।

    তবে এখনও সামাজিক যোগাযোগমাধ্যমে নোংরা ও বাজে মন্তব্যের শিকার হন তিনি। যেগুলো নানা সময়ে কষ্ট দেয় তাকে। এ নিয়ে মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে ছবি দিয়ে পোস্ট দেন প্রভা। তবে স্পষ্টভাবে কোনো কিছু না বললেও অন্যভাবে বুঝিয়ে দেন তিনি। অতীতের ফেলে আসা দিন নিয়ে এখনও অনেকে প্রশ্ন তোলেন। তবে এখন আর কিছু বলেন না প্রভা।

    সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি পোস্ট করেছেন প্রভা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘সঠিক মানুষ তোমার অতীত নিয়ে প্রশ্ন না তুলেই ভালোবাসবে’।

    তিনি আরও লেখেন, ‘কতবার কষ্ট পেয়েছি! আমি বেশির ভাগ সময় অজানা কারণে কাঁদতাম। মনে হতো যন্ত্রণায় আমার হৃদয়টা ছিঁড়ে যাচ্ছে। আমার ভেঙে পড়া আছে, কিন্তু আমি এখনও এখানে আছি। বেঁচে আছি, লড়াই করছি। যা স্বপ্ন দেখি, সেটা অর্জন করছি; যা আমার প্রাপ্য সেটা দাবি করছি। আলহামদুলিল্লাহ্‌।’

    আরও পড়ুন