২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

যমুনা গ্রুপের চেয়ারম্যান বাবুল করোনায় আক্রান্ত,অসুস্থ মেয়ে ও স্বামী

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি এভারকেয়ার (সাবেক অ্যাপোলো) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।
নুরুল ইসলাম বাবুল নিজেই বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে তাঁর করোনা আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এখন তার শারীরিক অবস্থা উন্নতির দিকে।

জানা গেছে, রবিবার অফিস করার সময় নুরুল ইসলাম বাবুল হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তারপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

গত সোমবার তাঁর করোনাভাইরাস পরীক্ষার ফল ‘পজিটিভ’ আসে। তবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির আগে দুবার তার করোনা টেস্ট করা হয়েছিল। তবে দুবারই ফলাফল নেগেটিভ এসেছিল। শুধু তিনি নন তাঁর এক মেয়ে ও মেয়ের স্বামীও অসুস্থ। তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের বাসার কয়েকজন কর্মী অসুস্থ হওয়ায় তাদের ছুটিতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন