১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • যমুনা পাড়ি দিয়ে সিরাজগঞ্জের ঢুকেছে অর্ধশত মানুষ
  • যমুনা পাড়ি দিয়ে সিরাজগঞ্জের ঢুকেছে অর্ধশত মানুষ

    class="_aok" tabindex="0" aria-label="যমুনা পাড়ি দিয়ে সিরাজগঞ্জের ঢুকেছে অর্ধশত মানুষ আবির হোসাইন শাহিন নিজস্ব প্রতিবেদক ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত অর্ধশত নারী-পুরুষ টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদী পার হ‌য়ে‌ছেন। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ১১টার দি‌কে উপ‌জেলার খানুরবা‌ড়ি ও ভালকু‌টিয়ার এলাকার থে‌কে নৌকা‌যো‌গে যমুনা নদী পার হ‌য়ে‌ছেন এসব মানুষ। জানা গে‌ছে, যমুনা নদী পার হওয়া ওই সব নারী-পুরুষ নারায়ণগঞ্জ ও ঢাকা থে‌কে ট্রাক‌যো‌গে বঙ্গবন্ধু সেতুপূর্ব ও এলেঙ্গা‌তে আসার পর পু‌লি‌শের ভ‌য়ে সেখা‌নে নে‌মে প‌ড়েন। এরপর সিএন‌জি চা‌লিত অটোরিকশা‌যো‌গে উপ‌জেলার গো‌বিন্দাসী ঘা‌টে আসেন নদী পার হ‌তে। কিন্তু সেখা‌নে নদী পার হওয়ার কোনো নৌকা না পে‌য়ে পার্শ্ববর্তী খানুরবা‌ড়ি ও ভালকু‌টিয়া এলাকায় খেয়া ঘা‌টে এসে নৌকাযো‌গে নদী পার হয়। খানুরবা‌ড়ি ও ভালকু‌টিয়ার যমুনা নদীর পা‌রে বসবাসকারীরা জানান, সকা‌লের দি‌কে বি‌ভিন্ন জায়গা থে‌কে আসা ওইসব লোকজন গো‌বিন্দাসী ঘা‌টে নৌকা না পে‌য়ে ভালকু‌টিয়া ও খানুরবা‌ড়ি এলাকায় খেয়াঘা‌টে গি‌য়ে জনপ্রতি ৫০০টাকা ক‌রে দি‌য়ে যমুনা নদী পার হ‌য়ে সিরাজগ‌ঞ্জে চ‌লে গে‌ছেন।"> নিজস্ব প্রতিবেদক: ঢাকা ও নারায়ণগঞ্জ ফেরত অর্ধশত নারী-পুরুষ টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা নদী পার হ‌য়ে‌ছেন। মঙ্গলবার (১৪ এপ্রিল) সকাল ১১টার দি‌কে উপ‌জেলার খানুরবা‌ড়ি ও ভালকু‌টিয়ার এলাকার থে‌কে নৌকা‌যো‌গে যমুনা নদী পার হ‌য়ে‌ছেন এসব মানুষ।
    জানা গে‌ছে, যমুনা নদী পার হওয়া ওই সব নারী-পুরুষ নারায়ণগঞ্জ ও ঢাকা থে‌কে ট্রাক‌যো‌গে বঙ্গবন্ধু সেতুপূর্ব ও এলেঙ্গা‌তে আসার পর পু‌লি‌শের ভ‌য়ে সেখা‌নে নে‌মে প‌ড়েন। এরপর সিএন‌জি চা‌লিত অটোরিকশা‌যো‌গে উপ‌জেলার গো‌বিন্দাসী ঘা‌টে আসেন নদী পার হ‌তে। কিন্তু সেখা‌নে নদী পার হওয়ার কোনো নৌকা না পে‌য়ে পার্শ্ববর্তী খানুরবা‌ড়ি ও ভালকু‌টিয়া এলাকায় খেয়া ঘা‌টে এসে নৌকাযো‌গে নদী পার হয়।
    খানুরবা‌ড়ি ও ভালকু‌টিয়ার যমুনা নদীর পা‌রে বসবাসকারীরা জানান, সকা‌লের দি‌কে বি‌ভিন্ন জায়গা থে‌কে আসা ওইসব লোকজন গো‌বিন্দাসী ঘা‌টে নৌকা না পে‌য়ে ভালকু‌টিয়া ও খানুরবা‌ড়ি এলাকায় খেয়াঘা‌টে গি‌য়ে জনপ্রতি ৫০০টাকা ক‌রে দি‌য়ে যমুনা নদী পার হ‌য়ে সিরাজগ‌ঞ্জে চ‌লে গে‌ছেন।

    আরও পড়ুন

    [X]