২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • যশোর-৬ আসনের উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী




  • যশোর-৬ আসনের উপ-নির্বাচনে আ.লীগ প্রার্থী জয়ী

    জনশক্তি রিপোট

    যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচন নিরুত্তাপভাবে সম্পন্ন হয়েছে। যশোর জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার হুমায়ুন কবির জানান, আবহাওয়া অনুকুলে থাকায় ভোটাররা স্বাচছন্দে ভোট দিয়েছেন।
    আইনশৃংখলা পরিস্থিতি ভালো ছিল। কেউ কোনো অভিযোগ করেনি।

    নির্বাচনে সকাল থেকে ভোটার দের উপস্থিতি থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোট কেন্দ্রের মাঠ ভোটার শুন্য হতে থাকে।

    নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শাহীন চাকলাদার ও জাতীয় পার্টির হাবিবুর রহমানের মধ্যে প্রতিদ্বন্দ্বী হয়। আওয়ামী লীগের প্রার্থী শান্তিপূর্ন ভাবে ভোট সম্পন্ন হয়েছে বলে দাবি করেন। অপরদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাতীয় পার্টির হাবিবুর রহমান বলেন, ভোটে ব্যাপক কারচুপি ও কাটাকাটি হয়েছে। তিনি বলেন, আমি ভোট কেন্দ্র পরিদর্শনে গিয়ে দেখি গোলাঘাটা, চারের মাথা কেন্দ্রে ভোট কাটাকাটি চলছে, তখন পিজাডিং অফিসারকে জানালেও তিনি কোনো পদক্ষপ নেয়নি। তখন নির্বাচন কমিশন কে জানানো হয়। রাত ৮টায় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা জানান, ৭৯টি কেন্দ্রের মধ্য আওয়ামী লীগের প্রার্থী ১ লাখ ২৪ হাজার ৩ এবং জাতীয় পার্টির লাঙ্গল ১৬৭৮ ভোট পেয়েছে।

    কেশবপুরে মোট ভোটার সংখ্যা ২ লাখ ৩ হাজার ১৮ জন। মোট ভোট কেন্দ্র ছিল ৭৯টি। এ রিপোর্ট লেখা পর্যন্ত নৌকা প্রতিকের প্রার্থী শাহীন চাকলাদার নিরংকুশ ভাবে জয়লাভ করেন। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শাহীন চাকলাদার ও জাতীয় পার্টির হাবিবুর রহমানের মধ্যে প্রতিদ্বন্দ্বী হয়।
    ২১ জানুয়ারী সংসদ ইসমাত আরার মৃত্যুতে ২৮ জানুয়ারী আসন শুন্য ঘোষণা করা হয়।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন