৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
সাভারে সময় টিভির সাংবাদিকের ওপর সন্ত্রাসী হামলা সিঙ্গাইরে হেরোইন সেবনের অভিযোগে মাদকাসক্তকে ৬ মাসের কারাদণ্ড সিঙ্গাইরে পুলিশের উদ্যোগে অটোরিকশা চালকরা পেল জেলা পরিষদের খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা

যুবলীগ নেতা সম্রাট হার্ট অ্যাটাক   

লাইট নিউজ প্রতিবেদক : দু’দিনের মাথায় আবারও হার্ট অ্যাটাক করেছেন যুবলীগ নেতা ইসমাইল চৌধুরী সম্রাট। তার অবস্থা গুরুতর বলে জানা গেছে। মঙ্গলবার দিবাগত রাত ১২ টার দিকে  বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের সিসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার স্বাস্থ্যের অবনতি ঘটে বলে ঢাকা যুবলীগ দক্ষিণ সহ- সভাপতি  সোহরাব হোসেন সিপন ফেসবুক স্ট্যাটাসে এমন তথ্য জানিয়েছেন। তিনি তুষার এনায়েত নামের ডাক্তারের দেওয়া ফেসবুক স্ট্যাটাস শেয়ার করেছেন।

নীচে হবহু তুলে ধরা হলো :

অফিস টাইম শেষ করে বঙ্গবন্ধু মেডিকেলেই বসেছিলাম। হঠাৎ CCU থেকে একটা ফোন আসলো। ঐ প্রান্ত থেকে একজন ডাক্তার বললেন ইসমাইল চৌধুরী সম্রাট ভাই গুরুতর অসুস্থ ।

দ্রুত ছুটে গেলাম  দেখতে পেলাম তার atrial fibrillation শুরু হয়েছে। ডাক্তাররা বুঝবেন এটা। একটি life threatening medical emergency.

সম্রাট ভাই এর heart rate 150 থেকে 180 প্রতি মিনিটে। প্রচণ্ড বুক ব্যাথা এবং চাপ অনুভব করছিলেন।

Treatment শুরু হয়েছে।

দেখা যাক কি আছে ভাই ভাগ্যে! মাত্র ৩ দিন আগেই same attack হয়েছিল। সারারাত জেগে আমরা চেষ্টা করেছিলাম। সম্রাট ভাই ফিরে এসেছিলেন।   আজকের এই পুনরাঘাত কিভাবে সহ্য করবেন বুঝতে পারছি না।

মানুষটার এখন একটা definitive treatment দরকার। দুই দিন পর পর তার heart critical condition এ চলে যাচ্ছে।  পুরো CCU ফাঁকা আমাদের হাসপাতালে  coronavirus এর ভয়ে সব রোগী চলে গেছে। এক কোনে একটা বিছানায় সারাদিন শুয়ে থাকেন তিনি। নিঃসঙ্গ এবং অসহায়। তার এই হার্ট কন্ডিশনে যদি তিনি আবার করোনা আক্রান্ত হন তাহলে আর ফেরানোই যাবে না।

বিছানায় শুয়ে ব্যথায় কাতরাতে থাকা সম্রাট ভাইকে দেখে খারাপ লাগলো  তাই লিখে ফেললাম এতগুলা কথা।

আরও পড়ুন