২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • যুব নেতা আতিকের ঈদ উপহারে হাসি ফুটল দুই সহস্রাধীক পরিবারে




  • যুব নেতা আতিকের ঈদ উপহারে হাসি ফুটল দুই সহস্রাধীক পরিবারে

    আব্দুল্লাহ মামুন: বাবুগঞ্জ ও মুলাদী উপজেলার দুই সহস্রাধিক অসহায় নারী-পুরুষের মাঝে আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে  ঈদ বস্ত্র ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গত দুই দিনে  বাবুগঞ্জ মুলাদিতে এসব ঈদ উপহার প্রদান করেন যুব নেতা আতিকুর রহমান।

    জানা গেছে, গত শুক্র এবং শনিবার বাবুগঞ্জের বাসিন্দা বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক ঈদ উপহার স্বরুপ দুই উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৯টি ওয়ার্ডে এইঈদ বস্ত্র বিতরণ করেন।

    যুব নেতা আতিকুর রহমানের পক্ষেে ঈদ উপহার তুলে দেয়া হচ্ছে

    এসময় যুব নেতা আতিকুর রহমানের পক্ষে ২ হাজার নারী-পুরুষের মাঝে ঈদের শাড়ি, লুঙ্গি এবং আরও দুই শতাধিক পরিবারের সদস্যদের হাতে ঈদ খরচের নগদ অর্থ তুলে দেয়া হয়েছে। যুব নেতা আতিকের ঈদ উপহার পেয়ে  হাসি ফুটল কর্মহীন হয়ে পড়া দুই সহস্রাধীক পরিবারে।

    জানতে চাইলে বরিশাল বিভাগ উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক আতিকুর রহমান বলেন, বিশ্বব্যাপী করোনা দুর্যোগে মানুষের অর্থ ও খাদ্য সংকট দেখা দিয়েছে। এ সময় আসন্ন ঈদ উল ফিতরে অসহায় মানুষের পক্ষে নতুন কাপড় কেনা সম্ভব হচ্ছে না। সমাজের অসহায় মানুষ আর্থিক দৈন্যতার কারণে তাদের ঈদের আনন্দ উপভোগ থেকে বঞ্চিত হচ্ছে। তাই সামাজিক দায়িত্ববোধ থেকে তার এমন প্রয়াস।

    উল্লেখ্য করোনাভাইরাসের কারণে নদী বেস্টিত বাবুগঞ্জ-মুলাদী উপজেলায় কর্মহীন হয়ে পড়া পাঁচসহ¯্রাধিক অসহায় মানুষকে এর আগেও খাদ্য সহায়তা প্রদান করেছেন যুব নেতা আতিকুর রহমান।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন