২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ | ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
অটোরিকশা চালকদের খাদ্যসামগ্রী দিয়ে প্রশংসিত ওসি সিঙ্গাইর পৌর এলাকায় ন্যায্য মুল্যে ওএমএস’র চাল ও আটা বিক্রি শুরু লকডাউনে সিঙ্গাইরে কারখানা খোলা রাখায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা বিধিনিষেধ লঙ্ঘনের দায়ে সিঙ্গাইরে ৫১ জনকে ৫৬৪০০ টাকা জরিমানা এবার ঈদে কোরবানি হয়েছে ৯৭ লাখ পশু, অবিক্রীত ২৮ লাখ ডিসির মহানুভবতা: দণ্ডের পরিবর্তে খাদ্যসামগ্রী পেল অটোরিকশা চালকরা লেবাননে বাংলাদেশী প্রবাসীদের ঈদ আনন্দ মেলা আনন্দঘন পরিবেশে আজকের তরুণ কণ্ঠ’ র বর্ষপূর্তি উদযাপন সিঙ্গাইরে চালককে জবাই করে অটোরিকশা ছিনতাই, গাড়িসহ তিনজন গ্রেফতার বিনামূল্যে মাস্ক বিতরণ সম্প্রীতির মানিকগঞ্জ ফেসবুক গ্রুপের

রাজধানীতে ১৭ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

রাজধানীর খিলগাঁও এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে সোহেল হাওলাদার নামে ১৭ মামলার এক আসামি নিহত হয়েছেন। শনিবার রাতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পুলিশ সদস্যও আহত হয়েছেন। তাদেরকে মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহত সোহেলের বিরুদ্ধে খিলগাঁও থানায় হত্যা, হত্যা প্রচেষ্টা, মাদকসহ ১৭ টি মামলা রয়েছে। রোববার খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খিলগাঁওয়ের জোনাল সহকারী কমিশনার জুলফিকারের নেতৃত্বে পুলিশের একটি দল শনিবার দিবাগত রাতে অস্ত্র উদ্ধার করতে নাগদারপাড় এলাকায় যায়। তখন সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এতে সোহেল গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় খিলগাঁওয়ের জোনাল সহকারী কমিশনার জুলফিকার আলী ও থানার ওসি মশিউর রহমান আহত হয়েছেন। পুলিশ জানায়, নিহত সোহেল হাওলাদার ফরিদপুরের ভাঙ্গা থানার সুরুজ হাওলাদারের ছেলে। সে খিলগাঁওয়ে থেকে নানা অপকর্ম করে আসছিল।

লাইটনিউজ/এসআই

 

আরও পড়ুন