২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ | ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • রামগঞ্জে কর্মহীন ৩শতাধিক পরিবারের মাঝে বুরো বাংলাদেশের খাদ্যসামগ্রী বিতরণ




  • রামগঞ্জে কর্মহীন ৩শতাধিক পরিবারের মাঝে বুরো বাংলাদেশের খাদ্যসামগ্রী বিতরণ

    জনশক্তি প্রতিনিধি : করোনা ভাইরাসে রামগঞ্জে কর্মহীন ৩শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন বুরো বাংলাদেশ।
    শনিবার দুপুরে উপজেলা পরিষদ সামনে সামাজিক নিরাপত্তা মেনে শৃঙ্খলভাবে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান খাদ্যসামগ্রী বিতরণ করেন।

    গত ৫ই মে মঙ্গলবার উপজেলা চত্তরে নিম্মও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ মধ্যদিয়ে বুরো বাংলাদেশ খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন। শনিবার দুপুরে কার্যক্রম সম্পূর্ণ হয়।

    এ সময়ে উপস্থিত ছিলেন বুরো বাংলাদেশ চাঁদপুর আঞ্চলিক ব্যবস্থাপক শাহাদত হোসেন, রামগগঞ্জ এরিয়া ম্যানেজার আব্দুল্লাহ অাল হারুন, হাজীগঞ্জ এরিয়া ম্যানেজার অারিফুজ্জামান তালুকদার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল মাল, স্থানীয় এমপি ড. অানোয়ার খাঁন এর পিএস বাপ্পী, রামগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক জাকির পাটোয়ারী,সাংবাদিক অাবুতাহের, বুরো বাংলাদেশ এর রামগঞ্জের অন্যান শাখার কর্মকর্তা নজরুল ইসলাম, মো: ইব্রাহীম,অাব্দুল কাদের, দীলিপ কুমার দাস,মারুফুর রহমান,জসিম উদ্দিন,কাজল হোসেন, ফোরকান হোসেন সহ প্রমূখ।

    উল্লেখ্য লামচর অাশ্রয়ন প্রকল্প, সড়ক পরিবহন, শ্রমিক ইউনিয়ন,ইমাম,মুয়াজ্জিন পরিষদের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ শেষ করে আজ শনিবার উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান।

    খাদ্যসামগ্রী মধ্য ছিল ১০ কেজি চাউল,৫কেজি আলু,২কেজি ডাল,১কেজি লবন,১কেজি তৈল, ৩টি সাবান, ২টি মাস্ক।
    উপজেলা নির্বাহী অফিসার খাদ্যসামগ্রী বিতরণ কালে সবাইকে জনসচেতনতা মেনে চলার অনুরোধ করেন।

    তিঁনি অাক্ষেপ করে বলেন জনসচেতনতা ঘরবন্ধী মানুষের জন্য নিরলসভাবে পরিশ্রম করলেও অত্র উপজেলা করোনা ভাইরাস অাক্রান্ত হয়েছে ১৯ জন। তার মধ্য প্রথম অাক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ী ফেরেন। অাজ অারো ৯ জন রোগী সুস্থ হিসেবে বাড়ী ফেরবে ইনশাল্লাহ।

    তিঁনি বুরো বাংলাদেশকে ধন্যবাদ জানিয়ে বলেন বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাস অাতংকে ঘরবন্ধী সারা বাংলাদেশে ৫০ হাজার নিম্মও মধ্যবিত্ত পরিবারের পাশে দাড়িঁয়েছেন বুরো বাংলাদেশ। সে জন্য বুরো বাংলাদেশকে ধন্যবাদ জানান।

    Print Friendly, PDF & Email

    আরও পড়ুন