১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন করোনাভাইরাস প্রতিরোধ ও অপরাধ নির্মূলে তৎপর সিঙ্গাইর থানা পুলিশ

রিকশা-ভ্যান চালকদের খাদ্য সামগ্রী দিলেন যুবলীগ নেতা নাসির

রাস্তায় ঘুরে ঘুরে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন রিকশা ও ভ্যান চালকদের খাবার সামগ্রী দিয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা যুবলীগের সহসভাপতি নাসির উদ্দিন। সোমবার (১৩ এপ্রিল) উপজেলার চান্দহর ইউনিয়নের বেশ কিছু রিকশা ও ভ্যান চালকদের হাতে খাদ্য সামগ্রী নিজ হাতে তুলেদেন তিনি। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল,ডাল, পিয়াজ আলুসহ সংসারের নিত্যপ্রয়োজনীয় পণ্য।
উপজেলা যুবলীগের সহসভাপতি নাসির উদ্দিন বলেন, করোনাভাইরাস প্রভাবে চান্দহর ইউনিয়নের বহু খেটে খাওয়া দিনমজুরের পাশাপাশি রিকশা ও ভ্যান চালকরা কর্মহীন হয়ে মানবেতর জীবন করছে। করোনাভাইরাসে প্রাদুর্ভাবের শুরু থেকেই মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ ও স্থানীয় এমপি কণ্ঠশিল্পী মমতাজের পক্ষে সামর্থ অনুযায়ী এসব কর্মহীন অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিয়ে আসছি। এরই অংশ হিসেবে সোমবার বেশ কিছু রিকশা ও ভ্যান চালকদের খাদ্য সামগ্রী দেওয়া হয়। এর আগে দিনমজুর ও অভাবগ্রস্থ মানুষদের খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। করোনাভাইরাস দুর না হওয়া পর্যন্ত আমার এ উদ্যোগ অব্যাহত থাকবে। দেশের এই ক্রান্তিকালে ধর্ণাঢ্য ব্যক্তিদের যার যার অবস্থান থেকে সমাজের কর্মহীন শ্রমজীবি ও অসহায় হতদরিদ্র জনগোষ্ঠির পাশে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

আরও পড়ুন