১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • লেবাননে আওয়ামী লীগের কমিটি
  • লেবাননে আওয়ামী লীগের কমিটি

    জনশক্তি রিপোর্ট : লেবাননে আগামী দুই বছরের জন্য আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের লক্ষে আহবায়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়। আহবায়ক কমিটির ২১ সদস্যের স্বাক্ষর ভোটে মাধ্যমে প্রধান উপদেষ্টা, সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচন করা হয়।

    প্রধান উপদেষ্টা দুলা মিয়া, সভাপতি আবুল বাশার প্রধান, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন রব্বানী ও ইকবাল হোসেন জয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়।

    প্রধান উপদেষ্টা দুলামিয়া পান ২০ ভোট যদিও তার কোন প্রতিদন্দি ছিলনা, সভাপতি আবুল বাশার প্রধান পান ১১টি ভোট, তার প্রতিদন্দি লুৎফর রহমান শ্যামল পান ১০ ভোট, সাধারণ সম্পাদক পদে মোশারফ হোসেন রব্বানী বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন জয় পান ১৯টি ভোট এবং অপর প্রার্থী মিলন পায় ২টি ভোট।

    ফলাফল ঘোষণা করেন প্রধান আহ্বায়ক  গাউস সিকদার।

    নির্বাচিত নেতৃবৃন্দরা দলকে আরো শক্তিশালী করা লক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। আগামীতে খুব অল্প সময় এই নির্বাচিত পদবী, পূর্নাঙ্গ কমিটি গঠন করে অভিষেকের মাধ্যমে পরিচিতি সভা করবেন বলেও জানান নবনির্বাচিত নেতৃবৃন্দ।

    সভায় আরো উপস্থিত ছিলেন, সেকেন্দার মোল্লা, হাজী আলাউদ্দিন, বিপ্লবী চৌধুরী, আশরাফ তালুকদার, মিজান মিয়া, আতিকুর রহমান, শেখ ফরিদ, মিলন সরকার, নুর ইসলাম, বিপ্লব, মোশাররফ, নিলু মোল্লা, আনোয়ার সহ লেবাননের সর্বস্তরের  নেতাকর্মীরা অংশগ্রহন করেন।

    আরও পড়ুন

    [X]