১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ |
  • প্রচ্ছদ
  • লেবাননে আওয়ামী লীগের শাখা কমিটি উদ্বোধন
  • লেবাননে আওয়ামী লীগের শাখা কমিটি উদ্বোধন

    জনশক্তি রিপোর্ট : ২৭ জানুয়ারী রবিবার লেবাননের মাজরা টিসুতে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির অন্তর্ভূক্ত মাজরা টিস্যু শাখার শুভ উদ্বোধন।

    মাজরা টিস্যু শাখার নব নির্বাচিত সভাপতি সবুজ দেওয়ানের সভাপতিত্ব এবং লেবানন কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর ইসলামের সঞ্চালনায় নবগঠিত মাজরা টিস্যু শাখার শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেবানন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বাবুল মুন্সি।

    পবিত্র কোরআন তেলাওয়াত ও আসন গ্রহণের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।দলকে সাংগঠনিকভাবে আরো শক্তিশালী করা এবং নেতা কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির লেবানন শাখার সভাপতি জনাব মোঃ বাবুল মুন্সি।

    বিভিন্ন বিষয়ে পরামর্শ দিয়ে লেবানন কেন্দ্রীয় কমিটির সিনিয়র সভাপতি মোঃ রুবেল আহমেদ দীর্ঘ সময় ধরে বক্তব্য রাখেন।

    নেতাকর্মীদের বিভিন্ন প্রশ্নের জবাব দিয়ে বক্তব্য রাখেন সিনিয়র সহ-সভাপতি সুফিয়া আক্তার বেবী। কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু তার বক্তব্যে বলেন দেশে যে উন্নয়ন তার ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনার কোন বিকল্প নেই।

    অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি মোহাম্মদ আলী, রুহুল আমিন, তাইজুল ইসলাম, মাসুদ খান, জামাল মিয়া। উপদেষ্টা জাকির আহমেদ। এছাড়া বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মহসিন মৃধা, শেখ নুর আলম, শাকিল আহমেদ, পারভেজ, সাথী আক্তার, দীপু মাহমুদ, আকবর, লিটন রিংকু সহ আরো অনেক।

    অনুষ্ঠান শেষে নবগঠিত কমিটির নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। অনুষ্ঠানে আওয়ামী লীগের বিভিন্ন এলাকা থেকে আগত নেতৃবৃন্দ ও প্রবাসীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো।

    আরও পড়ুন

    [X]