২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
মালয়েশিয়ায় বেগম খালেদা জিয়া সুস্থতার জন্য মালয়েশিয়া বিএনপির দোয়া মাহফিল বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে মালয়েশিয়া যুবদল ডক্টরেট ডিগ্রি পেলেন কন্ঠশিল্পী মমতাজ সিংগাইরে শয়ন কক্ষ থেকে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার মানিকগঞ্জে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ৭ জন সালথায় সহিংসতায় ৪ হাজার জনকে আসামি করে মামলা করেছে পুলিশ ‘শিশু বক্তা’ মাওলানা রফিকুল ইসলামকে র‌্যাব পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ! সিঙ্গাইর সদর ইউনিয়ন শ্রমিক লীগের আহ্বায়ক সেলিম ও যুগ্ম-আহ্বায়ক সালাম ফরিদপুরের সালথা উপজেলা পরিষদ ও থানা ঘেরাও, এসিল্যান্ড অফিসে আগুন সিঙ্গাইরে লকডাউন কার্যকরে তৎপর প্রশাসন

লেবাননে আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

জনশক্তি রিপোর্ট:

বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন শাখার উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা আয়োজন করা হয় এবং জাতির জনকের জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

লেবানন আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার প্রধানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু ও সাংগঠনিক সম্পাদক জবরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি আসন গ্রহন করেন প্রধান উপদেষ্টা আবুল কাশেম সাদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ সভাপতি ইস্কাদার আলী মোল্লা, উপদেষ্টা আশফাক তালুকদার, জাকির হোসেন, সহ সভাপতি নিলু মোল্লা, রুহুল আমিন, শারমিন আক্তার, যুগ্ন সাধারণ সম্পাদক এস এম জসিম, সুজাতা মিয়া, জাহাঙ্গীর হাজারি, সাহিদা আক্তার, মহিলা সম্পাদিকা সুস্মিতা, ধর্ম সম্পাদক ক্বারি সুলতান আহমেদ সিপু, শেখ রিক্তা আকতার, তরিকুল ইসলাম, ফখরুল ইসলাম, রাজু মিয়া।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সঠিক নেতৃত্বের কারণেই আমরা পেয়েছি স্বাধীনতা, পেয়েছি একটি স্বাধীন দেশ। আর এখন সেই দেশের হাল ধরেছেন জাতির পিতার সুযোগ্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা। তাই জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আরো সামনে এগিয়ে নিয়ে যাবার কাজে নিয়োজিত হতে হবে।

অনুষ্ঠানে দূরদূরান্ত থেকে আগত লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন