২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল

লেবাননে আহত আবদুল মজিদদের চিকিৎসার খুঁজ খবর নিলেন আ’লীগের নেতৃবৃন্দ

লেবাননে সড়ক দূর্ঘটনায় আহত আবদুল মজিদ কে দেখতে ও তার চিকিৎসার খুঁজ খবর নিতে হাসপাতালে ছুটে যান বাংলাদেশ  আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির  নেতৃবৃন্দ। লেবাননে বিকফাইয়ার একটি হাসপাতালে প্রায় ৪ মাস ধরে আব্দুল মাজিদের চিকিৎসা চলছে। আব্দুল মজিদ জীবিত থাকলেও রয়েছেন অচেতন অবস্থায়।

আব্দুল মজিদের চিকিৎসক জানান, মহান আল্লাহ তায়াল চাইলে তিনি সুস্থ হতে পারে, তার জন্য সবাইকে দোয়া করতে বলেন।

এসময় লেবানন আওয়ামীলীগের পক্ষ থেকে তাকে সামান্য আর্থিক অনুদান প্রধান করা হয়। উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক মশিউর রহমান টিটু, সহ সভাপতি মোহাম্মদ আলী, বাবুল মিয়া, রুহুল আমীন ও প্রচার সম্পাদক মহসিন মৃধ্যা।

খুঁজ নিয়ে জানা যায়, চিকিৎসাধীন আব্দুল মজিদের ৪ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। খুব অভাব অনটনের মাঝে তাদের দিন অতিবাহিত হচ্ছে। তার পরিবার লেবাননে কমিউনিটির নেতৃবৃন্দ ও বাংলাদেশিদের সহযোগিতা কামনা করেছেন। তাঁর এই কন্যা সন্তানটির দিকে তাকিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য সবাইকে বিনীত ভাবে অনুরোধ করা যাচ্ছে।

০১৭১৪২৫২৪৪৯(বিকাশ নম্বর)

আরও পড়ুন