৯ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২৪শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ |
শিরোনাম
মিরুর ঘাতকদের ফাঁসির দাবীতে মানবিক সিঙ্গাইর ফাউন্ডেশনের শোক র‌্যালী লেবাননে যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন ছাত্রলীগ নেতা মিরুর খুনীদের ফাঁসির দাবীতে শোক র‌্যালী দলীয় কোন্দলেই ছাত্রলীগ নেতা মিরু খুন: তিনজন গ্রেফতার নবনির্বাচিত মেয়রের সাথে সিঙ্গাইর পৌর কর্মকর্তা-কর্মচারীদের শুভেচ্ছা বিনিময় ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থীদের ছাড় দিচ্ছে আওয়ামী লীগ অভিবাসীদের কর্মসংস্থান নিশ্চিতে বিডি প্রেসক্লাব অব মালয়েশিয়ার ভার্চুয়াল আলোচনা নিজ দলের সন্ত্রাসীদের হাতে সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগ সম্পাদক মিরু খুন মাহবুবুর রহমানের আত্মার মাগফেরাত কামনায় মালয়েশিয়া যুবদলের দোয়া মাহফিল আজ দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক মোবারক হোসেনের জন্মদিন

লেবাননে এক নারি কর্মীর মৃত্যু ঘটেছে

জনশক্তি রিপোর্ট:

লেবাননের রাজধানী বৈরুতে এক বাংলাদেশী মহিলা কর্মীর মৃত্য হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাতে আনুমানিত ১২টার সময় মারয়েলিয়াস এলাকায় ফারুক মসজিদের পাশে নিজ বাসায় তার মৃত্য ঘটে বলে খবর পাওয়া গেছে।

পাসপোর্টে পাওয়া তথ্য অনুযায়ী তার নাম দেলোয়ারা খতুন, তিনি সাতক্ষীরা জেলার, কালরোয় উপজেলার, বোইটা গ্রামের আব্দুল লতিফ সরদারের মেয়ে, তার মায়ের নাম আমেনা খতুন। তবে লেবাননে তিনি রুবি আক্তার পরিচিত ছিলেন, ২০১৪ সালে তিনি লেবাননে আসেন, দুই বছর বৈধ থাকার পর তিনি বৈধতা হারান। তার মৃত্যুর করণ এখনো নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ওমর ফারুক মোল্লা জানান, রাত বারটার দিকে তিনি খবর পেয়ে ছুটে আসেন, এসে দেখেন খাটের নিচে ওই নারি কর্মীর মৃত লাশ পরে রছেয়ে। পরে তিনি জানতে পারেন গত কয়েকদিন তার শরীরে হালকা জ্বর ছিল শরীরেও নাকি কিছুটা ব্যথা অনুভব করতেন। রাতে সে ঘুমানোর সময় খাট থেকে পরে গিয়ে ওখানেই তার মৃত্যু ঘটে। ওমর ফারুক বাংলাদেশ দূতাবাসের সহযোগীতা কামনা করেছেন।

বাংলাদেশ দুতাবাসের প্রথম সচিব (শ্রম) আব্দুল্লাহ আল মামুন খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা খবর পেয়ে স্থানীয় থানার সহযোগীতায় তার লাশ উদ্ধারের ব্যবস্থা গ্রহন করেছি, হাসপাতালের রিপোর্ট হতে পেলে বলা যাবে ঠিক কি কারণে তারা মৃত্যু হয়েছে।

আরও পড়ুন