২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ |
শিরোনাম
লেবাননে ফের ফ্রি মেডিকেল ক্যাম্প, প্রবাসীদের উপচেপড়া ভির লেবানন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত সিঙ্গাইরে দেয়ালে অঙ্কিত বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনের আজ শুভ জন্মদিন বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মালয়েশিয়ায় ভার্চুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত যে কারণে হত্যার শিকার শিশু আল-আমীন, রহস্য উদঘাটন সিঙ্গাইর থানার ওসির পিতার মাগফিরাত কামনায় দোয়ার মাহফিল কানাডা প্রবাসী প্রয়াত জয়নুল আবেদীন স্বরণে দোয়ার মাহফিল তিনদিন পর সিঙ্গাইরে নিখোঁজ শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার মজিবুর রহমান মোল্যার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল
বাংলাদেশী মারা গেছে ৭ জন

লেবাননে করোনা মৃত্যু সংখ্যা ২০০০ এর অধীক

জনশক্তি রিপোর্ট:

লেবাননে করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত মোট ২০২০জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার  (২০ জানুয়ারি) লেবাননের স্বাস্থ্য মন্ত্রনালয়ের প্রকাশিত তথ্য অনুযায়ী দেশটিতে গেল বছরের ২১শে ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া করোনা ভাইরাসে মোট ২৬০,৩১৫ জন আক্রান্ত হয়েছেন। তন্মধ্যে প্রবাসী বাংলাদেশী আক্রান্তের সংখ্যা ৯২৪জন।

আক্রান্তদের মধ্য থেকে মোট ১৫৬০৮৪ জন সুস্থ্য হয়েছেন ও বাকি ১২২১১ জন বর্তমানে করোনার সাথে লড়ছেন। তাদের মধ্য ৬৮৯ জন আশংকা জনক অবস্থায় বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দেশটিতে একদিনে সর্বোচ্চ ৭৬ জনের মৃত্য হয়েছে।

বাংলাদেশ দূতাবাস থেকে পাওয়া তথ্য অনুযায়ী এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে ৭ জন বাংলাদেশী প্রবাসী মারা গেছেন। দূতাবাসের প্রথম সচিব (শ্রম) আব্দুল্লাহ আল মামুন এই তথ্য নিশ্চিত করেছেন।

অন্যদিকে দূতাবাসের পক্ষ থেকে লেবাননে অবস্থানরত সকল বাংলাদেশী প্রবাসীদের সতর্ক হয়ে চলাফেরা করার আহবান করেছেন।

আরও পড়ুন